বিনোদনসাহিত্য ও বিনোদন

সুনেরাহকে নিয়ে পরীর বিস্ফোরক মন্তব্য

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনি। পরীমণির স্বামী শরীফুল রাজকে জড়িয়ে সম্প্রতি কয়েকজন নায়িকার সঙ্গে রাজের ভিডিও ও স্থিরচিত্র প্রকাশ্যে আসে। এ নিয়ে শুরু হয় রাজ-পরীর বাকযুদ্ধ।

এদিকে চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপনের দেওয়া সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস শেয়ার করে পরীমণি। সেখানে চিত্রনায়িকা সুনেরাহকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন।

নির্মাতাকে উদ্দেশ্য করে পরী লেখেন, ১০ দিন যে জামাই বাসা ছেড়ে গেছে এটা তো আপনার সিনেমার নায়িকার কারণেই জানাজানি হইলো ভাইয়া! সিনেমা ফ্যাক্ট আবার কারোর ঘাড়ে চেপে লাইম-লাইটে আসাটাও ফ্যাক্ট! যেটা আপনার সিনেমার এই মেয়েটা করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিউ দিচ্ছে। এতো ডাক তো তার কোনো কালে আর আসে নাই। এখন বইলেন খালি আমার থুতু না চেটে যেন সিনেমার কথাটাও ঠিকমতো বলে।

তিনি আরও লেখেন, আপনার কিন্তু আরও বড় শিল্পীরা আছেন এই সিনেমায় তাদের এখনও ওনার মতো প্রমোশনে যেতে দেখেনি। নাকি সব দায়িত্ব এবার এই একজনেরই? আপনার সঙ্গে তো আমার পার্সোনালি অনেক ভালো সম্পর্ক! এতো বড় স্ট্যাটাস লিখতে পারলেন অথচ আমাকে একটা কল করে কিছু বলতে পারলেন না! আফসোস! আর এমন তুচ্ছ করে তুচ্ছ লিখবেন না আর প্লিজ ভাইয়া। জীবন সিনেমার কাছে তুচ্ছ করে দেওয়া কোনো মেকারের সঙ্গে যায় না। জীবন দামী- সব থেকে দামী।’

প্রসঙ্গত, গেল ২৯ মে রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরেই রাজের সঙ্গে পরীমণির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। এরপর থেকেই রাজ-সুনেরাহ-পরীমনি বিতর্ক নিয়ে একটার পর একটা কাণ্ড ঘটছেই।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button