বিনোদনসাহিত্য ও বিনোদন

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ইউরোপ সফর শেষে সম্প্রতি দেশে ফিরেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। কাজসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। সেখানে উঠে আসে শাকিব খানের তৃতীয় বিয়ে প্রসঙ্গও।

তিনি বলেছেন, বিরক্ত হয়েই শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নিয়েছে। শাকিবের বাড়িতে যাতায়াত বন্ধ হওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, মানুষ যখন অতিরিক্ত কিছু করে ফেলেন, তখন একজনের দোষ অন্যজনের কাঁধে চলে আসে। বিষয়টা ঠিক এরকমই হয়েছে। বিরক্ত হয়েই শাকিবের পরিবার এ সিদ্ধান্ত নিয়েছে।

এ সময় বুবলীর কাণ্ডকীর্তি তুলে ধরে অপু বিশ্বাস আরও বলেন, আমি শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করি; আমাদের বাচ্চা অনেক সময় সেই সুযোগ করে দেয়। এরপর কৌশলে শাকিবের সঙ্গে ছবি তুলে এনে তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে সম্পর্ক টিকে আছে, প্রমাণ করতে চায়- সেসবে অবশ্যই শাকিব ও শাকিবের পরিবার বিরক্ত হবেনই।

শাকিব খানের বিয়ে প্রসঙ্গে অপু বলেন, যাদের বিষয়ে কথা হচ্ছে, তারা সবাই অ্যাডাল্ট। প্রত্যেকেরই নিজের সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। ভালো লাগা আছে। তবে আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, এটা বিশ্বাস করি না। শাকিবকে নিয়ে অন্য একজনের (বুবলী) কথাবার্তা কেমন, তা এখন সবার জানা। তার কারণে শাকিবের পরিবার বিরক্ত হতে পারে।

এ সময় তিনি আরও বলেন, এই ঈদে ভক্তদের জন্য আছে বিশেষ উপহার। ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হব। সঙ্গী হবেন চলচ্চিত্রের তারকারাও। তবে কারা কারা থাকছেন, সেটি এখনই বলছি না।

গত বছর ওয়েব সিরিজ ‘ছায়াবাজি’তে দেখা গিয়েছিল অপুকে। এরপর আর কোনো সিনেমা বা সিরিজে দেখা যায়নি তাকে।

এ বিষয়ে তিনি বলেন, একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পর ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button