বিনোদনসাহিত্য ও বিনোদন

টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

নানা সময়ে নানা কারণে আলোচিত-সমালোচিত টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। তবে এ বিষয়টি আইনগতভাবে মোকাবিলা করারকথা জানিয়েছেন টিকটকার প্রিন্স মামুন।

গত সোমবার (৩ জুন) প্রিন্স মামুন নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারি পরোয়ানা জারির বিষয়টির পাশাপাশি তার বিরুদ্ধে মামলার কথাও জানান মামুন। এ বিষয়ে প্রিন্স মামুন বলেন, পরোয়ানা জারির তথ্যটি সত্য। গত ডিসেম্বরে মাঝরাতে লায়লার সঙ্গে একটু ভুল বোঝাবুঝি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটেছিল। আমি আইনিভাবে এটি মোকাবিলা করবো।

মামুন আরো বলেন, মামলা তুলে নেয়ার কথা ছিল বলে, আমি হাজিরা দেইনি। মামলায় হাজিরা না দেয়ার কারণেই মূলত আমার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, এ বিষয়ে লায়লা গণমাধ্যমকে বলেন, কোন মামলায় মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে আমি সে ব্যাপারে কিছুই জানি না। এই ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।

প্রসঙ্গত, টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুন। নানা সময়ে নানা কারণে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। বিশেষ করে লায়লার সঙ্গে প্রেমের সম্পর্কের কারণেই বেশি চর্চিত তিনি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button