খেলা

টাইগারদের বিশ্বকাপ দল ঘোষণা মঙ্গলবার

আগামীকাল মঙ্গলবার বিশ্বকাপের দোল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা করার কথা ছিল রবিবার (১২ মে)। এ কথা নিশ্চিত করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেলের দুজন।

পরে জানানো হয় আজ সোমবার (১৩ মে) ঘোষণা করা হবে বিশ্ব আসরের দল। তবে শেষ পর্যন্ত আজকেও ঘোষণা হচ্ছে না টাইগারদের বিশ্বকাপ দল।

শেষ অবধি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড।

দল অনেকটা তৈরি থাকলেও শেষ মুহূর্তে তৈরি হয়েছে জটিলতা। সোমবার চোটে পড়েছেন পেসার তাসকিন আহমেদ। তার এমআরই রিপোর্ট দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। মূলত ডানহাতি এই পেসারের জন্যই অপেক্ষা বেড়েছে।

আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ১ মে ছিল আইসিসির কাছে দল পাঠানোর শেষ সময়। সেটি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। তবে আগামী ২৫ মে পর্যন্ত কোনো কারণ ছাড়াই বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে সংশ্লিষ্ট বোর্ড। এরপর কেবল ইনজুরির কারণে বদল আনা যাবে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। এই গ্রুপে তাদের সঙ্গে রয়েছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেপাল ও নেদারল্যান্ডস। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button