চট্রগ্রামজেলার খবর

চকরিয়া মাতামুহুরী নদীতে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার

সাদ্দাম হোসাইন, কক্সবাজার প্রতিনিধি:

মাতামুহুরী নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার ২৪ এপ্রিল বিকেল ৪টার দিকে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কালাগাজি সিকদার পাড়ার ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও ৭ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়া গ্রামের আবদুস সালামের ছেলে মো. মুবিন (১৮)।

এর আগে, আজ বুধবার সকাল ১০টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীর পূর্ব বড় ভেওলার আনিছপাড়া এলাকায় নদীতে বসানো ঝাঁক থেকে মাছ ধরতে নেমে ওই দুই যুবক নিখোঁজ হন।

উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না নিউজ নাউ বাংলাকে বলেন, মাতামুহুরী নদীতে বসানো ঝাঁক থেকে মাছ ধরতে নেমে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুপুরের দিকে পেকুয়া ফায়ার সার্ভিস চট্টগ্রাম থেকে ডুবুরী দল এনে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী নিউজ নাউ বাংলাকে জানান, মাতামুহুরি নদীতে নিখোঁজের সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসকে অভিহিত করি এবং উপজেলা প্রশাসন থেকে সকল সহযোগিতা দেওয়ার আশ্বাস প্রদান করেন।

পেকুয়া ফায়ার সার্ভিস কর্মী বাপ্পী বড়ুয়া বলেন, মাতামুহুরী নদীতে দুই যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে চট্টগ্রাম থেকে ডুবুরী দল এনে স্থানীয়দের সহায়তায় দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button