বিনোদনসাহিত্য ও বিনোদন

শাকিবকে নিয়ে যে নতুন তথ্য দিলেন বুবলী

সম্প্রতি ঈদকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠানে ব্যক্তিজীবন নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। বুবলী জানালেন, শাকিব খান চাইলে এক সপ্তাহের মধ্যে ওজন কমাতে পারেন শাকিব খান।

বুবলী আরো জানান, তরকারিতে লবণ কম হওয়ার জন্য স্বামী শাকিব খানের কাছ থেকে কখনো বকা খেতে হয়নি তাকে। এ ব্যাপারে তিনি বলেন, আমার রান্না খুব পছন্দ করেন। এরপরই তার কাছে জানতে চাওয়া হয়, তার রান্না কোন খাবারটি প্রিয় নায়কের? জবাবে নায়িকা বলেন, হাঁসের মাংসটা অনেক পছন্দ করেন।

বুবলী আরও বলেন, আমি একটা চিংড়ি ফ্রাই করি, সেটাও পছন্দ করেন। আসলে উনি যখন খান, অনেক খেতে পছন্দ করেন। আবার যখন ডায়েট করেন, তখন একদমই ক্রাস ডায়েটে থাকেন। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমাতে পারেন।

এছাড়া ইন্ডাস্ট্রিতে গসিপ, ফিটনেস ও বিউটি মন্ত্রণালয়ের দায়িত্ব কাকে দেবেন, এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, চলার পথে অনেকে বাজেভাবে আক্রমণ করতে চায়। বাধা পাই। যাদের সঙ্গে কখনো সমস্যা হয়নি, তারাও দেখি কথা বলে। এ ক্ষেত্রে আমার কাছে মনে হয়, নেতিবাচকতার বদলে কখনো নেতিবাচকতা ছড়াতে চাই না। আমি ইতিবাচকতা ছড়াতে চাই।

এ নায়িকা আরও বলেন, ঘৃণা বা গসিপের পরিবর্তে আমি সেটা করতে চাই না। আমি ভালোবাসা ছড়াতে চাই। আর বিউটি অ্যান্ড গ্ল্যামারের ক্ষেত্রে এখন সবাই সচেতন। ফিটনেসের ক্ষেত্রে ফারিয়া, মীম ও আমি টুকটাক মেনে চলি। আসলে এমন অনেকেই আছে।

চিত্রনায়িকা শবনম বুবলী ব্যক্তিজীবনে সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়ে আলোচনা-সমালোচনার শিকার হয়েছেন তিনি। এবার ঈদকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন বুবলী। একইসঙ্গে নায়কের প্রথম স্ত্রী ঢালিউড ক্যুইন অপু বিশ্বাসকে নিয়েও মন্তব্য করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button