বিনোদন

নির্বাচিত হয়ে ফেসবুকে যা লিখলেন মিশা সওদাগর

শিল্পী সমিতির নির্বাচন প্রতি বছরই নতুন মোড় তৈরি করে। ২০২২ সালে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক নিপুণের সঙ্গে সভাপতি পদে নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন। এবার সেই জায়গা নিলেন অভিনেতা মিশা সওদাগর।

রমজান মাসে মিশা-ডিপজল প্যানেলকে দেখা গেছে অনেক মানবিক কাজ করতে। অনেকে বলেছেন যোগ্য প্রার্থী নির্বাচিত হয়েছে। সাবেক সাধারণ সম্পাদক নিপুণ আক্তারও বলেছেন এবারের নির্বাচন সেরা নির্বাচন হয়েছে তার দেখা। তিনি তার ভোট সংখ্যা নিয়েও আনন্দ প্রকাশ করেছেন।

তবে চমক দেখিয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। তিনি সবাইকে অবাক করে দিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিজের ফেসবুকে।
বিজয়ী হয়ে তিনি লিখেছেন, ‘আপনাদের কাছে কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা আমার জানা নেই। আপনারা পাশে ছিলেন, বিধায় এ সাফল্য অর্জন করতে পেরেছি।’
মিশা আরও লেখেন, ‘চলচ্চিত্রসংশ্লিষ্ট সবাইকে বিনম্র শ্রদ্ধা সম্মান। আপনাদের কাছে অনেক অনেক আমরা কৃতজ্ঞ। ভালো থাকুন সুস্থ থাকুন।’

মিশার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সোনালি সময়ের নায়ক মাহমুদ কলি। তিনি পেয়েছেন ১৭০ ভোট। অন্যদিকে মিশা সওদাগর পেয়েছেন ২৬৫ ভোট। কলিকে ৯৫ ভোটে হারিয়েছেন এ খল অভিনেতা।
 
অন্যদিকে সাধারণ সম্পাদক পদে নিপুণ আক্তার পেয়েছেন ২০৯ ভোট। তাকে ১৬ ভোটে পরাজিত করে ২২৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন মনোয়ার হোসেন ডিপজল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button