জেলার খবর

সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২)।

এ সময় মাদক ক্রয় বিক্রয় বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে (৭ এপ্রিল) রোববার রাত সাড়ে ১০টার দিকে জেলার সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়েছে।

আটককৃত আসামীরা হলেন, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দেউশপাড়া গ্রামের ডাঃ রওশন আলী ছেলে মো. স্বপন মিয়া (৫২), একই এলাকার কলপাবাস গ্রামের মৃত আ. মালেকের ছেলে মো. আবু তাহের (৪৫) ও বি বাড়িয়া জেলার বি বাড়িয়া সদর থানার উজানীসার গ্রামের মৃত জিনু মিয়ার ছেলে মো. ইব্রাহিম মিয়া (৩৬)।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানীর কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান (৮ এপ্রিল) সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) এর সদস্যরা রোববার রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানার এরিস্টোক্রেট হোটেলের সামনে পাঁকা রাস্তার উপরে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। সাড়ে ৫০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৪৬৫ টাকা জব্দ করে।

তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে , আসামিগণ দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button