চট্রগ্রামজেলার খবর

ঈদে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রস্তুত চকোরিয়া মডেল থানা

সাদ্দাম হোসাইন, কক্সবাজার প্রতিনিধি:

আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে চকোরিয়া থানা পুলিশ।

চুরি-ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে মার্কেটগুলোর সামনে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। ব্যবসায়ী সংগঠনগুলোর পক্ষ থেকেও নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছে।

আজ রোববার নিউজ নাউ বাংলার সঙ্গে আলাপকালে এসব কথা জানান, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

চকরিয়া উপজেলার পৌর শহরের বিভিন্ন মার্কেটে ঈদের কেনাকাটাকে সামনে রেখে টোকাই শ্রেণীর ছিনতাইকারী কিশোর গ্যাংয়ের তৎপরতা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এতে করে ব্যবসায়ী থেকে শুরু করে রোজাদার পথচারী, ক্রেতা-বিক্রেতারা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন। যেকোনো সময় বড় কোনো অপ্রীতিকর ঘটনাও ঘটে যেতে পারে বলে আশঙ্কা করছেন দোকানদারেরা।

এ বিষয়ে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, মার্কেটে কেনাকাটা করতে আসা কোনো ক্রেতা যদি হয়রানি বা ইভটিজিং’র শিকার হয় তাহলে সরাসরি আমাদের নিয়োজিত পুলিশ সদস্যদের অবহিত করতে বলা হয়েছে। যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

চকরিয়া মডেল থানার এস আই পারভেজ হোসাইন নিউজনাউ বাংলাকে বলেন, চুরি-ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে মার্কেটগুলোর সামনে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে, যেকোনো সমস্যায় পুলিশের সেবা সর্বদা প্রস্তুত আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button