সাহিত্য ও বিনোদন

দ্বিতীয় বিয়ে করে বিড়ম্বনায় নিলয়, যা বললেন তাহসান

অভিনেতা ও মডেল নিলয় আলমগীর সম্প্রতি দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন। আর এ খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি।

জানা গেছে, নতুন বউকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করায় নিলয়কে কদর্য ভাষায় আক্রমণ করা হয়। নেটিজেনদের এমন আচরণে হতাশ হয়েছেন এই মডেল ও অভিনেতা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমন কথা তিনি নিজেই জানিয়েছেন।

নিলয়ের এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান।

নিলয়ের সেই স্ট্যাটাস শেয়ার করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। তাহসান লিখেছেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হেয়-প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি? আমার হৃদয় নিলয় তোমার সাথে আছে। হ্যাশট্যাগ যশোভিশাপ।’

এর আগে নিলয় এক ফেসবুক স্ট্যটাসে জানান, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা।’

প্রসঙ্গত, ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী তাসনুভা তাবাসসুম হৃদিকে গত ৭ জুলাই বিয়ে করেন নিলয়। এর আগে ২০১৬ সালের জানুয়ারিতে প্রথম বিয়ে করেন নিলয়। প্রেম করে তিনি বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। সেই বিয়ে টেকেনি। আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button