রাজনীতি

রমজানে ইফতার পার্টি নয়, ত্রাণ বিতরণ করবে আওয়ামী লীগ: কাদের

সোমবার (১১ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দলের সম্পাদকমণ্ডলীর সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রমজানে যারা বাজারে দাম বাড়াবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর আছে বলে জানান সেতুমন্ত্রী। এ ছাড়া রোজার মাসে সংযম না করে আন্দোলন করলে বিএনপি আরও জনবিচ্ছিন্ন হবে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এ নেতা।

‘‘বিএনপি তাকে যতই নেতা বানানোর চেষ্টা করুক জনগণ তাকে নেতা মানবে না। তারেক রহমান যতদিন বিএনপির নেতা হিসেবে থাকবেন ততদিন দলটির অবস্থা আরও খারাপ হবে।’’

বিএনপির নেতারা জেলে থাকা নিয়ে মিথ্যাচার করছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলটির পায়ের তলায় মাটি সরে যাচ্ছে বলে বিদেশিদের কাছে নালিশ করে অসম্মানজনক কাজ চালিয়ে যাচ্ছেন তারা। কোনো নিরপরাধ কেউ নিপীড়িত হচ্ছে না। যারা জ্বালাও-পোড়াও করছেন তাদেরকে জনস্বার্থে ছাড়া দেয়া হবে না।

দলটির নেতারা এতকিছুর পরও সুপ্রিম কোর্টের নির্বাচনে দলটির সমর্থিত প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

‘সারা বিশ্ব প্রধানমন্ত্রীর নেতৃত্ব প্রশংসনীয়। শেখ হাসিনা নিজেই সম্পদ। বাংলাদেশ সুদৃঢ় নেতৃত্বে দাঁড়িয়ে আছে। বিদেশিদের সঙ্গে বন্ধুত্ব করি কিন্তু বিদেশিদের কথায় রাজনীতি করি না’, যোগ করেন কাদের।  

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button