বিনোদনসাহিত্য ও বিনোদন

তারকার মেলা বসেছে অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে

চোখ ধাঁধানো নানা আয়োজনে চলছে, বিশ্বের সবচেয়ে ধনীদের একজন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সাথে রধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠান। যদিও বিয়ে হবে মাস ছয়েক পরে জুলাই মাসে।

ভারতের গুজরাট রাজ্যের জামনগরে গত (১ মার্চ) থেকে শুরু হয়েছে অনন্ত আম্বানি এবং রধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠান।। এতে ভারতের তারকা ছাড়া বিদেশের তারকাও অতিথি হয়ে এসেছেন। মার্কিন পপ তারকা রিহান্নাও সঙ্গে স্টেজ মাতাতিয়েছেন।

অনুষ্ঠানে গোলাপি গাউনে সেজেছিলেন রাধিকা। রিহান্নার সঙ্গে স্টেজ মাতাতে দেখা গেল পুরো আম্বানি পরিবারকে। শুধুমাত্র হবু দম্পতিই না, আম্বানি পরিবারের প্রত্যেকে সেজেছিলেন পার্টি লুকে।

মঞ্চ মাতাতে দেখা গেছে বলিউডের কিং খানকেও। ব্র্যাভোর সঙ্গে ছবিও তোলেন তিনি। কিং খানের পুরো পরিবারই আম্বানিদের বিয়েতে উপস্থিত বলেই জানা গেছে।

ছেলে তৈমুর আলি খান এবং স্বামী সাইফ আলি খানের সঙ্গে গোলাপি শাড়িতে ধরা দিয়েছিলেন কারিনা কাপুর।

ব্ল্যাক নেটের শাড়িতে সবার নজর কেড়েছে শাক্সী ধোনি, কোনো অংশ কম যাননি মাহিও। তার ব্লেজার, তার লুককে নতুন মাত্রা দিয়েছে। স্ত্রীর সঙ্গে একেবারে অন্যরকম লুকে দেখতে পাওয়া গেছে মার্ক জুকারবার্গকেও। তাদের পোশাকে থাকা প্রকৃতীক ছোঁয়া তাদের লুকের মাত্রা বাড়িয়েছে দ্বিগুণ হারে।

ব্লু গাউন পরে দেখতে পাওয়া যায় আলিয়া ভাটকেও। তার হাসিই প্রত্যেককে মুগ্ধ করেছে। তাদের এ আয়োজনে ইভাঙ্কা ট্রাম্প এসেছিলেন। তিনিও সিলভার সিক্যুয়েন্স শাড়িতে প্রিওয়েডিং সেলিব্রেশনে যোগ দিয়েছিলেন স্বামি এবং কন্যার সঙ্গেই।

এককথায় অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও সমাজসেবী নীতা আম্বানি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button