বিনোদন

নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি এ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এর নির্মাতা অনন্য মামুন জানান নির্ধারিত তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। তবে এবার তিনি নতুন একটি তথ্য প্রকাশ করেছেন তার সোশ্যাল মিডিয়ায়।

নির্মাতা অনন্য মামুন আজ বেলা ১টার দিকে তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি যা লিখেছেন তাতে যে তার ‘দরদ’ সিনেমার মাধ্যমে শাকিব খান নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছেন- এর ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

স্ট্যাটাসে অনন্য মামুন লিখেছেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই দরদের নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, অডিয়েন্স,পরিচালক-প্রযোজক কেউই ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো হবে।

অনন্য মামুন আরও লেখেন, এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো- এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা। আমার প্ল্যান কিন্তু বাংলা সিনেমার প্রোমোশন, শুধু দরদের প্রোমোশন না। একটা কথা পরিষ্কার করে বলছি, আমরা যা করছি সব কিছু একটা অনেক পুরোনো একটা ইরানি ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে, কোনো লোকাল বাংলাদেশি কোম্পানি আমাদের কাজের সাথে যুক্ত না।

‘দরদ’ সিনেমাটির বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button