খেলা

চট্টগ্রামে গুরুতর আহত পাওয়া মোস্তাফিজ নিবিড় পর্যবেক্ষণে

অনুশীলনের সময় বলে মাথায় আঘাত পাওয়া মোস্তাফিজুর রহমান আপাতত শঙ্কামুক্ত। ফিজের স্ক্যান রিপোর্ট ভালো এসেছে।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের দেওয়া এক বিবৃতিতে দলটির ফিজিও জাহিদুল ইসলাম বলেছেন, স্ক্যান করানোর পর আমরা জানতে পেরেছি যে চোট শুধুই বাইরের অংশে। সার্জিক্যাল টিম ক্ষতস্থানে সেলাই করে দিয়েছে।

তিনি আরো বলেন, এই মুহূর্তে মোস্তাফিজের কন্ডিশন স্পষ্ট করে কিছু বলা সম্ভব নয়। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। আশা করি, আজকের দিনের পর তার ব্যাপারে বিস্তারিত জানানো সম্ভব হবে।

এর আগে, আজ রোববার সকালে সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে বিপিএলের অনুশীলনের সময় মাথায় বল এসে পড়লে গুরুতর আহত হন মোস্তাফিজ। তাঁকে দ্রুত স্টেডিয়াম থেকে এম্বুলেন্সে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাঁকে ফয়’স লেকস্থ ইম্পেরিয়াল হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাৎক্ষণিক আইসিইউতে স্থানান্তর করেন।

বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মোহাম্মদ সিরাজ উদ্দিন গণমাধ্যম’কে জানান, ‘বিপিএলের চলতি আসরে মোস্তাফিজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন। আজ সকালে টিমের সাথে তিনি অনুশীলনের জন্য সাগরিকা মাঠে আসেন। অনুশীলনের এক পর্যায়ে দাঁড়িয়ে টিম-মেটদের সাথে কথা বলছিলেন তিনি। দুপুর ১২ টার দিকে পাশেই আরেকটি নেটে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ম্যাথিউ ফোর্ড। এ সময় ফোর্ডের সজোরে হাঁকানো একটি বল পেসার মোস্তাফিজের মাথার পিছনে এসে লাগে। সাথে সাথেই বসে পড়েন তিনি।’

আলমগীর সিরাজ জানান, ‘তাৎক্ষণিক মোস্তাফিজকে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ডাক্তারদের পরামর্শে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ইম্পেরিয়াল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে আছেন। তাঁর মাথার সিটি স্ক্যান করানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button