খেলা

মাশরাফি ভোট দিয়ে যা বললেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ভোট দিয়েছেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা।
রবিবার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার নড়াইল সরকারি টেকনিকাল স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে ভোট দেন তিনি।
এ সময় ম্যাশ বলেন, আলহামদুলিল্লাহ, ভোট ভালো হচ্ছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে আসছে, খুব ভালো লাগছে। আশা করছি, ভালোভাবে শেষ হবে। সবাই যার যার মতো ভোটটা দিয়ে যাবে। জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদী।
তিনি যোগ করেন, আমাদের এখানে যারা মহিলারা আছেন, উনারা আসছেন সবাই, পুরুষ-মুরব্বিরাও আসছেন। ঠান্ডার সময় যাদের একটু শরীর খারাপ তারা না-ও আসতে পারতো। কিন্তু আমি দেখছি মুরব্বিরাও এসে যাচ্ছে। তারাও স্বতঃস্ফূর্তভাবে সকাল আটটা-সাড়ে ৮টা থেকে এসে যাচ্ছে; এটা দেখে খুব ভালো লাগছে। যারা এখনও আসেনি, তারা হয়তো ১টা থেকে ২টার মধ্যে চলে আসবে।
নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজাসহ সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, জাতীয় পার্টির প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), ওয়ার্কার্স পার্টির প্রার্থী শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি প্রার্থী মনিরুল ইসলাম (আম), গণফ্রন্ট পার্টির প্রার্থী লতিফুর রহমান (মাছ প্রতীক), ইসলামী ঐক্যজোট প্রার্থী মাহবুবুর রহমান (মিনার) এবং স্বতন্ত্র প্রার্থী নূর ইসলাম (ঈগল)। অপর স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু (ট্রাক) গত ৩ জানুয়ারি মাশরাফীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।
নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এই আসনে কেন্দ্র সংখ্যা ১৪৭ এবং বুথ সংখ্যা ৮১১।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button