রাজনীতি

নরকের কীটের চেয়েও জঘন্য রিজভীঃ তথ্যমন্ত্রী

রেলে আগুন দেওয়ার ঘটনা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে দাবি করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘মিথ্যাচার করে তিনি (রিজভী) নরকের কীটের চেয়েও জঘন্য হয়ে দাঁড়িয়েছেন।’
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সচিবালয়ে তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এমন মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
হাছান মাহমুদ বলেন, ‘রেলে আগুন দিয়ে যেভাবে চারজনকে পুড়িয়ে হত্যা করেছে, সেটার চেয়েও আরও বেশি জঘন্য, কুৎসিত, কদাকার এবং সেই সন্ত্রাসের চেয়েও আরও নারকীয়, বীভৎস হচ্ছে রিজভী সাহেবদের মিথ্যাচার।’
তথ্যমন্ত্রী বলেন, রিজভী সাহেব সম্পর্কে আমি এ শব্দগুলো ব্যবহার করতে চাই না। কিন্তু তার যে বক্তব্য, সেটির পরিপ্রেক্ষিতে আমি বলতে বাধ্য হচ্ছি, তিনি নরকের কীটের চেয়েও জঘন্য হয়ে দাঁড়িয়েছেন মিথ্যাচারে। যারা এই সমস্ত ঘটনা ঘটিয় এবং ঘটনার নির্দেশ দিয়ে আবার সেগুলোকে আড়াল করার চেষ্টা করে, যারা ঘটনা ঘটিয়েছে তারাও তাদের মতো অপরাধী। যারা এমন জঘন্য মিথ্যাচার করছে, নারকীয় কীটের মতো আচরণ ও কথা বলছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার দাবি উঠেছে।
বিএনপি অসহযোগ আন্দোলনের ডাকের ফলে ভোটার উপস্থিতিতে কোনো প্রভাব পড়বে কি না, এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, সারাদেশে ব্যাপক ভোটার উপস্থিতি হবে। যে যতো কথাই বলুক, নির্বাচন বিরোধীরা যত চেষ্টাই করুক, ব্যাপক ভোটার উপস্থিতি হবে এতে সন্দেহ নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button