বিনোদনসাহিত্য ও বিনোদন

দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ভারতীয় একটি গণমাধ্যমে কথা বলেন, অপু এবং শাকিবের বর্তমান সম্পর্ক ও দ্বিতীয় বিয়ে নিয়ে।

অপু বিশ্বাস বলেন, জয় ‘ব্রোকেন’ শব্দটার সঙ্গে পরিচিত নয়। বলেন, আমার সন্তান কোনো ভাঙা পরিবারে বেড়ে উঠুক। আমি চাই না। আমি আমার সন্তানকে নিয়ে ভীষণ সচেতন। যে কোনো সন্তানের কাছে পরিবার খুব গুরুত্বপূর্ণ। বাবা-মা হিসাবে সন্তানকে একটা সুনিশ্চিত জীবন দেওয়া আমাদের কর্তব্য।

তিনি আরো বলেন, পরিবারের অশান্তিগুলো আমাদের মধ্যেই থাকা উচিত। সন্তানকে যাতে কোনও অশান্তি ছুঁতে না পারে। এই জিনিসটা জয় কখনো বুঝতেই পারে না। কারণ আমি, আমার শ্বশুর-শাশুড়ি, শাকিব সকলেই ভীষণ সচেতন। আমার ছেলের কাছে বিষয়টা- আমার মা কাজ করে, আমার বাবা কাজ করে। ব্যস্ত বলে দূরত্ব রয়েছে। কিন্তু ‘ব্রোকেন’ শব্দটার সঙ্গে ও পরিচিত নয়।

দ্বিতীয় বিয়ের বিষয়ে এই অভিনেত্রী সরাসরি কথা বলেন। এই সময় তিনি বলেন, দ্বিতীয় বিয়ের দরকারটা কি? বাংলাদেশে আমার এমন একটা জায়গা রয়েছে, যেখানে সকলে ভাবেন অপু যা-ই করবেন তার মধ্যে একটা বার্তা থাকবে। সেই দিক থেকে দর্শকের কাছে খুবই কৃতজ্ঞ। একটা মেয়ে, যার সন্তান আছে সে কেন দ্বিতীয় বিয়ে করবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button