জাতীয়

বাসে আগুন দেওয়ার অভিযোগে চার যুবদল নেতা গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ীতে মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনায় যুবদলের ৪ নেতাকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ঘটনার পরপরই তাদের গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওয়ারী বিভাগ।

গ্রেফতার চার জন হলো, ঢাকা মহানগর দক্ষিণের ২০ নম্বর ওয়ার্ড যুবদলের সেক্রেটারি মো. দুলু (৪৪), ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য মো. জয়নাল আবেদীন (৩৮), মো. আব্বাস আলী (৩২) ও মো. আব্দুল লতিফ বিপ্লব (৩৩)।

সোমবার (২৭ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা প্রধান অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, রোববার সন্ধ্যায় বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন লাগানোর ঘটনা ঘটে। আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় যুবদলের চারজন নেতাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি। সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে তারা আগুন লাগায়। এরপর ৭টা ৪০ মিনিটে তাদের গ্রেফতার করা হয়। তারা সবাই যুবদলের নেতা, এটা তারা স্বীকার করেছেন। তাদের পদ-পদবিও আছে। আবার তারা যে আগুনটা লাগিয়েছে, সেটির ছবি নেতা রবিউল ইসলাম নয়ন এবং অন্যান্য নেতাদের পাঠিয়েছেন।

ডিবি প্রধান বলেন, কর্মীদের প্রতি বিএনপি নেতাদের নির্দেশ হলো, বাসে আগুন লাগাতে হবে এবং সেটা তাদের বড় ভাইদের ছবি তুলে পাঠাতে হবে। সেই নেতারা আবার তাদের বড় ভাইদের কাছে পাঠায়। যারা গ্রেফতার হয়েছে তারা আরও কোথায় কোথায় আগুন লাগিয়েছে তা আমরা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবো। তাদের সঙ্গে আরও কে কে জড়িত তা জেনে সবাইকে আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button