বিনোদন

বাড়াবাড়ি করা ঠিক না, তিশাকে বললেন অপু বিশ্বাস

আত্মহত্যা চেষ্টার খবর ও সংবাদকর্মীদের সঙ্গে অপেশাদার আচরণের কারণে আলোচনায় আছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। অভিনেত্রীর গর্ভপাত নিয়ে গুঞ্জন উঠেছিল। বিষয়টির সত্যতা যাচাই করতে গেলে এক টেলিভিশন সাংবাদিকের ওপর ক্ষিপ্ত হন তিশা। হুমকি-ধামকির পর ডিবি কার্যালয়ে ওই সাংবাদিকের নামে অভিযোগ করেন অভিনেত্রী।
এদিকে বিষয়টি চোখে পড়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাসের। সম্প্রতি সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় এ প্রসঙ্গে মন্তব্য করেছেন তিনি।
অপু বলেন, ‘বিনোদন সাংবাদিক তামিমকে নিয়ে যেসব কথা হচ্ছে, আমি যতদূর জানি, তামিম একজন সুইট মানুষ ও ভালো ব্যক্তিত্বসম্পন্ন সাংবাদিক। আমি জানি না, দুজনের কথোপকথনের মধ্যে কোথায় গ্যাপ ছিল। তিশাও একজন আমার পছন্দের অভিনেত্রী।’
অপু মনে করেন, এতদূর না গিয়ে- তানজিন তিশা যেহেতু একজন নারী, সেখানে নারীকে সব জায়গায় প্রমাণ তুলে ধরা ঠিক না। দুজনের মধ্যে বড় কোনো গ্যাপ থাকলে সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে ঝামেলা মিটিয়ে ফেলা যেত। এটাকে সামনে নিয়ে গিয়ে সাংবাদিক ও আর্টিস্টদের মাঝে দূরত্ব বেড়ে গেছে।
এ সময় তিশার উদ্দেশে অপু বলেন, ‘সাংবাদিকদের যথেষ্ট অধিকার রয়েছে। কোনো তথ্য ছড়িয়েছে বা কোনো বিষয় তাদের (সাংবাদিকদের) কাছে পৌঁছালে, সেটা সত্যতা যাচাই করে প্রচার করা। এটা তাদের নৈতিক বিষয়। এটি নিয়ে বাড়াবাড়ি করা ঠিক না।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button