বিনোদনসাহিত্য ও বিনোদন

হিমুর মৃত্যু নিয়ে লাইভে যা বললেন সেই মিহির

জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমুর মৃত্যুকে কেন্দ্র করে হিমুর প্রেমিক জিয়াউদ্দিন ও মেকাপ আর্টিস্ট মিহিরের নাম উঠে এসেছে। ইতিমধ্যে হিমুর প্রেমিক জিয়াউদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুধু তাই নয়, র‌্যাবের ঘেরাটোপে রয়েছে মেকাপ আর্টিস্ট মিহিরও।

এবার ফেসবুক লাইভে এসে অভিনেত্রীর মৃত্যু নিয়ে মুখ খুলেছেন মিহির।

রোববার (৫ নভেম্বর) সকালে আলোচিত মিহির নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন। সেখানে তিনি হুমায়রা হিমুর মৃত্যু নিয়ে কথা বলেন। সঙ্গে রাখেন বেশ কয়েকটি প্রশ্নও। ১৫ মিনিটের সেই লাইভের শুরুতেই মিহির জানান, তিনি প্রচন্ড মানসিক যন্ত্রণায় ভুগছেন। এজন্য তিনি বিষয়টি সকলের সঙ্গে শেয়ার করতে লাইভে এসেছেন।

পাঠকদের জন্য মিহিরের বক্তব্য তুলে ধরা হলো-

মেকআপ আর্টিস্ট মিহির বলেন, হিমুর মৃত্যুর পর আমাকে জড়িয়ে ফেসবুকে অনেকে বিরূপ মন্তব্য করছেন। এসবের কারণে ব্যাপক মানসিক যন্ত্রণায় ভুগছি আমি।

তিনি আরও জানান, মিহির নিজে কোনো অপরাধ করেননি। কোথাও পালিয়েও যাননি। বরং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থেকে শুরু করে হিমুর স্বজনদের সাহায্য করেছেন।

হিমুর উত্তরার বাসায় প্রেমিকের উপস্থিতির কথা উল্লেখ করে বলেন, হিমুর সঙ্গে কোনো কিছু হইছে। দুর্ভাগ্যবশত আমি সেটা দেখতে পারি নাই। অন্য রুমে ঘুমিয়ে ছিলাম। তবে ওর বয়ফ্রেন্ড ছিল রুমে। আমি ধারণাও করিনি ও হিমুর সঙ্গে ঝগড়া করবে বা খুনোখুনি হয়ে যাবে, মারামারি হবে।

মেকআপ আর্টিস্ট বলেন, হিমুর বয়ফ্রেন্ড যখন আমাকে ঘুম থেকে ডেকে তুলে দিখিয়েছে, তখন আমি তাকে প্রশ্ন করেছিলাম, আপনি রুমে থাকতে কিভাবে এই ঘটনা ঘটল। তখন বলে, সে বাথরুমে ছিল। একটা মানুষ বাথরুমে থাকবে আর আরেকটা মানুষ ফাঁসি দিয়ে ফেলবে, এটাও আমি মেনে নিতে পারতেছিলাম না। আমি কোনো কিছুই মেনে নিতে পারতেছিলাম না। আমার মনে হয়, হিমু ফাঁসি দিতেই পারে না। হিমু ফাঁসি দেয় নাই। হিমু এত স্ট্রং।

নিজেকে ঘটনার রাজসাক্ষী হিসেবে উল্লেখ করে মিহির বলেন, আমি ম্যাজিস্ট্রেট কোর্টে সাক্ষী দিয়ে আসছি। কিন্তু এখন নতুন করে আমাকে নিয়ে ফেসবুকে যা শুরু হয়েছে, সেগুলো আমাকে মানসিক যন্ত্রণা দিচ্ছে। আমি হতাশায় আছি। আমি যদি কোনো দুর্ঘটনা ঘটাই সেটার জন্য পুরো মিডিয়ার মানুষ দায়ী থাকবে। যারা উঠে-পড়ে লেগেছেন তারা দায়ী থাকবেন।

তিনি বলেন, ডিবি, র‌্যাব, পুলিশের যেকোনো কর্মকর্তা যে কোনো মুহূর্তে আমাকে ফোন দিলে আমি হাজির হব। আমি কোথাও পালাব না। পালিয়ে যাওয়ার ছেলে আমি না। আমি কোনো ধরনের ক্রাইম করিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২ নভেম্বর) রহস্যজনক মৃত্যু হয় জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমুর। এ সময় অভিনেত্রীর বাসা উপস্থিত ছিলেন হিমুর বয়ফ্রেন্ড জিয়াউদ্দিন এবং মেকআপ আর্টিস্ট মিহির। জিয়া উদ্দিনকে ইতোমধ্যেই গ্রেপ্তার করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। অন্যদিকে র‌্যাবের নজরদারিতে রয়েছেন মিহিরও।

এই মিহির শুধু অভিনেত্রী হোমায়রা হিমুই নয়; ২০১৮ সালের মে মাসে বিনোদন জগতের জনপ্রিয় ব্যক্তিত্ব তাজিন আহমেদের মৃত্যুর সময়ও পাশে ছিলেন। এমনকি দুজনকে হাসপাতালে নেওয়া থেকে শুরু করে চিকিৎসকের মৃত ঘোষণা পর্যন্ত সঙ্গে ছিলেন মিহির। এককথায় তাদের পুরো মৃত্যুর ঘটনাটি দেখেছেন একজন মেকআপম্যান।

হিমুর মৃত্যুর পর মিহির প্রসঙ্গে উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় এক টেলিভিশন সাক্ষাৎকারে বলেন, হিমুর সমস্ত তথ্য, জীবনযাপনের কষ্ট, সব কিছু মিহির জানে। মিহিরকে ডিবি বা পুলিশের ইন্টারোগেশনে আসা উচিত। তাকে জিজ্ঞাসা করলেই তথ্য পাওয়া যাবে এটা কি অপমৃত্যু, না অন্য কিছু।

এসব আলোচনা-সমালোচনার মধ্যেই রোববার সকালে আলোচিত মিহির নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসে নিজের কথা জানালেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button