বিনোদন

‘সারেগামাপা’-এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

এখনও শুরু হতে পারেনি জি বাংলা সারেগামাপা লেজেন্ডস। তার আগেই জড়াল বড় বিতর্কে। এক তরুণের অভিযোগ, ৫ এপিসোডের জন্য ২ লাখ চাওয়া হয়েছে তাঁর কাছে।
মাস দুয়েক ধরেই ‘সারেগামাপা লেজেন্ডস’-এর অডিশন চলছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। সেই অডিশন নিয়েই এবার ভাইরাল এক বিস্ফোরক পোস্ট! যেখানে অডিশনের কার্ড শেয়ার করে অভিযোগ তোলা হয়েছে, পাঁচটি পর্বের জন্য নাকি ২ লক্ষ টাকা চাওয়া হয়েছে ফোন করে। ঠিক কী লেখা ওই পোস্টে, যা কিনা এখন দেদার গতিতে ভাইরাল? সুপ্রিয় নামে জনৈক তরুণ লিখেছেন, “সারেগামাপা-র ৫টি এপিসোডের জন্য আমার কাছে ২ লাখ টাকা দাবি করা হয়। এই টিভি শোটা নিয়ে অনেকের অনেক রকম ভরসা আশা থাকে। অনেকেই অনেক দূর থেকে এই শোতে অডিশন দিতে আসেন, মনে একটা আশা নিয়ে। কিন্তু তারা এটা জানে না এই ঝাঁ চকচকে পর্দার পেছনের জঘন্য সত্যিটা। তাঁর দাবি, সেকেন্ড রাউন্ড অডিশন দেওয়ার পরই নাকি তাঁর কাছে ফোন আসে। এবং তাঁর কাছ থেকে ২ লাখ টাকা চাওয়া হয় ৫টা এপিসোড এর বিনিময়ে।”
হাজারের উপর শেয়ার হওয়া ওই পোস্ট দেখে অনেকেই হতভম্ব! কেউ পালটা সুপ্রিয়কে দুষেছেন যে তিনি সুযোগ না পেয়েই এমন কাণ্ড ঘটিয়ে বসেছেন। দুর্নীতির অভিযোগ তুলছেন জনপ্রিয় শোয়ের বিরুদ্ধে। তবে একাংশের দাবি, তাঁদের সঙ্গে কিংবা তাঁদের চেনা পরিচিত লোকজনের সঙ্গেও নাকি এই একই ঘটনা ঘটেছে সময় বিশেষে। অনেকেই এর শিকার! কেউ কেউ আবার ওই ফোনকল ভুয়ো কিনা সেটা যাচাইও করে নেওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও জি বাংলা কিংবা ‘সারেগামাপা লেজেন্ডস’ টিম এপ্রসঙ্গে এখনও কোনরকম বিবৃতি প্রকাশ করেনি। তবে ভাইরাল পোস্ট নিয়ে চর্চার অন্ত নেই। দিন কয়েক আগেই অডিশন নিয়ে আরেক বিতর্ক দানা বেঁধেছিল। শোনা গিয়েছিল, গৌরব সরকার নাকি অডিশনের গান না শুনে হাসি-ঠাট্টা করছিলেন। এবার শোয়ের অংশ নেওয়ার জন্য ‘ঘুষ’ চাওয়ার অভিযোগ উঠল।
পোস্টটি ভাইরাল হয়। দেখা যায়, নেটিজেনদের বড় একটা অংশ সুপ্রিয়র পক্ষ নিয়েছেন। তাদের দাবি, সারেগামাপা লেজেন্ডকে বয়কট করা উচিত। যেভাবে সেখানে দুর্নীতির অভিযোগ উঠছে, ঘুষ চাওয়ার অভিযোগ উঠছে, এমন অবস্থায় এই শো আগে থেকেই ফিক্সড, সেই ব্যাপারে তারা নিশ্চিত! তবে আরেকাংশ আবার মনে করেন, শুধু একটু জনপ্রিয়তা পেতে এমন দাবি করেছেন সুপ্রিয় নামে প্রোফাইল করা সেই ব্যক্তি। এত জনপ্রিয় একটা রিয়েলিটি শো-এর নাম নিয়ে নিজেকে জনপ্রিয় করার পরিকল্পনা। অনেকেই প্রমাণও চেয়েছেন সুপ্রিয়র কাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button