জেলার খবর

পীরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোব দিবস উপলক্ষে রংপুরের পীরগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওমীলীগের সহ-সভাপতি শরিফ নেওয়াজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোনায়েম সরকার মানু, সহ-সভাপতি ও কাবিলপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, উপজেলা আওয়ামীলীগের সদস্য রাকিবুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক রুহুল বিএসসি, শ্রম বিষয়ক সম্পাদক সাংবাদিক সরওয়ার জাহান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক জাহান সৌকতসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে আলোচনা সভা শেষে দোয়া করা হয়। এছাড়াও বড়দরগা হাইওয়ে থানার উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়, বড়দরগা ইউনিয়নের মথুরাপুর দাখিল মাদ্রাসা সহ আওয়ামী লীগের সকল ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button