বিনোদনসাহিত্য ও বিনোদন

সব ভুলে আবারো এক হলেন রাজ-পরী

সবাইকে অবাক করে দিয়ে আবারও এক হয়েছেন পরীমনি ও রাজ।

সম্প্রতি রাজ-পরীর দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন যেন পিছুই ছাড়ছে না এই জুটির। অনেকেই ধারণা করছিলেন, হয়তো এবার ভেঙেই যাবে তাদের সংসার। তবে নেটিজেনদের সেই ধারণাকে পাল্টে দিয়ে ফের একসঙ্গে দেখা গেল রাজ-পরীকে।

রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। সেখানেই ছেলের কেক কাটার মুহূর্তে পাশাপাশি হাস্যোজ্জ্বলভাবে দেখা মিলল এই তারকা দম্পতির।

ভিডিওটি পোস্ট করে পরীমনি লেখেন, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। শুভ দশমাস বাজান। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই। সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

ছবি ও ভিডিওতে পরীমনি, রাজ ও রাজ্যের সঙ্গে পরীর নানাকেও দেখা গেছে।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই শরীফুল রাজের ফেসবুক একাউন্ট থেকে তিন অভিনেত্রীর সঙ্গে তার কিছু ছবি ও ভিডিও ফাঁসের পর থেকেই রাজ-পরীর সম্পর্কের অবনতি শুরু হয়।

সে সময় পরী জানিয়েছিলেন, গেল ২০ মে নিজের বাসা থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর আর বাসায় ফেরেননি তিনি। এমনকি ফোনও ধরছেন না। এরপর বিভিন্ন গণমাধ্যমে এসে রাজের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করতে চান বলেও জানান এই অভিনেত্রী।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। পরে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। তবে মাঝেমধ্যে তাদের সম্পর্কে টানাপোড়েন দেখা গেলেও সন্তানের জন্য ফের একসঙ্গে দেখা গেল এই দম্পতিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button