সাহিত্য ও বিনোদন

সুশান্তের জন্য রিয়াকে মাদক দিয়ে সাইফকন্যা সারা আলি

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পরপরই মাদককাণ্ডে বলিউডের আরও বেশ কয়েকজনের নাম সামনে আসে। এবার সেই তালিকায় জড়ালো বলিউড তারকা সাইফ আলি খানের কন্যা  উঠতি নায়িকা সারা আলি খানের নাম।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, এনসিবি’র জিজ্ঞাসাবাদে রিয়া আরও দাবি করেন, সারা নিয়মিত মাদক সেবন করেন। মাদক কারবারীদের সঙ্গেও সারার যোগাযোগ রয়েছে। রিয়ার এমন বক্তব্যের পরই সারা আলি খানের বিষয়ে নড়েচড়ে বসেছে এনসিবি।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর নিজেদের প্রথম সিনেমা কেদারনাথের সফলতা উদযাপনের জন্য ‘গোপনে’ থাইল্যান্ড ভ্রমণে গিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান। ভারতীয় গণমাধ্যমগুলোতে এ তথ্য জানিয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটটিন বাংলার একটি প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এতে বলা হয়েছে, সারা-সুশান্তের গভীর প্রেমের সম্পর্ক ছিল। কেদারনাথের শুটিং থেকেই তাদের প্রেম জমে ওঠে।

জানা যায়, সারার পরিচিত মাদক কারবারীদের কাছ থেকে মাদক সংগ্রহ করে সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া। এ ব্যাপারে সারাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

যদিও সারার বিরুদ্ধে রিয়ার এমন অভিযোগের পর এখনও সাইফ পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button