জাতীয়

২ মার্চ শুরু হচ্ছে ৫ দিন ব্যাপি আইটি মেলা

“প্রুযুক্তিই অগ্রগতি” স্লোগান কে সামনে রেখে, ২০ বছর পূর্তি উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটি আয়োজন করছে দেশের সর্ববৃহৎ আইটি পন্য মেলা। আগামী ২রা মার্চ থেকে ৬ই মার্চ ২০২০ পর্যন্ত চলবে দেশ সেরা এই মেলাটি।

মুজিব শতবর্ষ কে সামনে রেখে শুরু হওয়া ঐতিহ্যবাহী এই মেলায়, মেলা কর্তৃপক্ষ এবং দেশি-বিদেশি নামি-দামী ব্র্যান্ডগুলোর পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় পুরস্কার ও নানা রকম অফার।

প্রতিদিন অনলাইন রেজিস্ট্রেশনের জন্য থাকছে প্রযুক্তিপন্য উপহার, অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভাগ্যবান দর্শনার্থীরা পেয়ে যেতে পারেন স্মার্ট টিভি, গেমিং কি-বোর্ড, গেমিং মাউস, পাওয়ার ব্যাংক সহ নানা ধরনের চমকপ্রদ উপহার।

এছাড়াও সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে সেলফি প্রতিযোগিতা, মুভি-শো সহ আরো অনেক কিছু। ২৯ ফেব্ররুয়ারি বিসিএস-এর নিজস্ব ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে মেলার লোগো উন্মোচন করা হয়।
এবারের মেলায় উন্মোচন হতে যাচ্ছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ল্যাপটপ ব্র্যান্ড অ্যাভিটা।. দেশের বাজারে স্টাইল ও কালার লাভার ক্রেতাদের জন্য নতুন ও চমৎকার কিছু ল্যাপটপ নিয়ে আসছে অ্যাভিটা। বাংলাদেশে এর একমাত্র পরিবেশক বি-ট্র্যাক টেকনোলজিস লিমিটেড।

দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। ২ মার্চ আইডিবি ভবনে এ মেলার উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান, এম.পি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button