রাজনীতি

খালেদা জিয়ার প্রত্যাশিত রায় না পেলে রাস্তায় নামার হুঁশিয়ারি: হাফিজ উদ্দিন

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় প্রত্যাশিত না হলে আবারো রাজপথে নামার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মদ।

তিনি বলেন, বিএনপি এখনো কার্যকরভাবে রাজপথে নামেনি। কিন্তু আমি, আব্দুল আল নোমানসহ আরো বেশ কিছু নেতা-কর্মী ইতিমধ্যে হাইকোর্টের সামনে একবার নেমেছিলাম। আগামী দিনেও নামবো। বিএনপি নেতারা যদি হুকুম নাও দেয়। তাও এই সরকারের পতনের দাবিতে যারা নামবে আমি তাদের সঙ্গে আছি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয়তাবাদী সংগ্রামী দল কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশ্য হাফিজ বলেন, আজকে যদি নেতৃবৃন্দ ব্যর্থ হয়। আমরা ব্যর্থ হই আপনারা যারা আছেন তারা রাস্তায় নামেন। আমাদের মতো ক্ষুদ্র ব্যক্তিরা আছে আপনাদের সঙ্গে।

সংগঠনটির সভাপতি জাহাঙ্গীর হোসেন হানিফ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল  হক মিলন, জাতীয় নির্বাহী কমিটির সহ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button