খেলা

ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস রোনালদোর

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের পথচলার ইতি টেনে ২০১৮ সালে জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন রোনালদো। আরও এক বছরের চুক্তি রয়েছে ইতালিয়ান ক্লাবের সঙ্গে। কিন্তু এরইমধ্যে বিভিন্ন লিগের নামিদামি ক্লাবগুলোর সঙ্গে নাম জড়ানো হচ্ছে মাদ্রিদের। এমনও গুঞ্জন উঠেছে, শুধু পিএসজিই নয়, জুভেন্টাস তারকা রোনালদোর দিকে হাত বাড়াচ্ছে তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ।  এসব বিষয়ে এবার মুখ খুললেন রোনালদো ।

সামাজিক যোগাযোগমাধ্যম একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে লিখেছেন- ‘যারা আমাকে চেনেন তারা জানেন, আমি আমার কাজের প্রতি কতটা মনোযোগী। কথা কম এবং কাজ বেশি, ক্যারিয়ারের শুরু থেকেই এটি আমার পথনির্দেশক নীতি। যাহোক, সম্প্রতি যা বলা হয়েছে এবং লেখা হয়েছে তার সবকিছু বিবেচনা করে আমাকে আমার অবস্থান পরিষ্কার করতে হবে।

একজন মানুষ ও খেলোয়াড় হিসেবে এটা আমার জন্য খুবই অসম্মানের। আমার ভবিষ্যৎ মিডিয়াতে যেভাবে প্রচার হচ্ছে, তা এই গুজবে জড়িত ক্লাবগুলো, তাদের খেলোয়াড় ও কর্মীদের জন্যও অসম্মানজনক। রিয়াল মাদ্রিদে আমার গল্প লেখা হয়েছে। এটা রেকর্ড হয়ে আছে। শব্দ এবং সংখ্যা, ট্রফি এবং শিরোপায়, রেকর্ডে এবং শিরোনামে। এটা বার্নাব্যুর জাদুঘরে রয়েছে। ক্লাবের প্রতিটি ভক্তের হৃদয়ে রয়েছে।

আমার সব অর্জনের বাইরেও দীর্ঘ ৯ বছর ক্লাবের অসাধারণ ভক্তদের সঙ্গে আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। যা আমি আজও ধরে রেখেছি এবং সবসময় তা লালন করবো। আমি জানি, রিয়াল মাদ্রিদের প্রকৃত ভক্তরা আজও আমাকে হৃদয়ে রেখেছে এবং ভবিষ্যতেও তাদের মনের মধ্যে থাকবো।

তবে সম্প্রতি বিভিন্ন লিগের বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে আমাকে যুক্ত করার খবর ও গল্প প্রকাশিত হয়েছে, যার সত্যিকারের সত্যতা খুঁজে বের করার চেষ্টা করেনি কেউ। আমি নীরবতা ভেঙে বলছি, মানুষকে আমার নাম নিয়ে খেলা করতে দিতে পারি না। আমি আমার ক্যারিয়ার ও কাজেই অধিক মনোযোগী। আমি আমার চ্যালেঞ্জগুলো মোকাবিলা করতে প্রস্তুত ও প্রতিশ্রুতিবদ্ধ। আর সব কিছু? শুধুই আলাপন।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button