বিনোদন

ঢাকার কাচ্চি বিরিয়ানি খেয়ে তৃপ্ত হলেন আরবাজ খান

বলিউড সুপারস্টার সালমান খানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’-এর পোশাক ব্র্যান্ডের নতুন শাখা উদ্বোধনে ঢাকায় এসেছেন আরবাজ খান।
দ্বিতীয়বারের মতো ঢাকায় পা রেখে আর সব ভারতীয়ের মতোই প্রকাশ করলেন মুগ্ধতা। তিনি শুক্রবার (৭ এপ্রিল) ঢাকায় পা রাখেন। আর এদিন সন্ধ্যায় আসেন ধানমন্ডির পুরাতন ২৭ নম্বর রোডে বিয়িং হিউম্যানের শোরুমে। ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন তিনি।
এ সময় কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। কথায় কথায় জানালেন বাংলাদেশের মানুষের আতিথেয়তা তাকে মুগ্ধ করে। সেইসঙ্গে ঢাকার কাচ্চি বিরিয়ানি খেয়ে তৃপ্ত হয়েছেন তিনি।
আরবাজ সংবাদ সম্মেলনে সালমান খানের বাংলাদেশ সফরের অগ্রিম বার্তা দিয়ে বাংলায় বলেন, ‘আমি তোমাকে ভালোবাসি’। জানালেন সালমান খান এ দেশের সিনেমা নিয়েও কাজ করতে চান। এখানে প্রযোজনা করার ইচ্ছে আছে তাদের। সেইসঙ্গে বাংলাদেশের শিল্পীদের নিয়ে বলিউডে কাজের কথাও জানালেন আরবাজ খান।
এর আগে অনুষ্ঠানস্থলে হাজির হয়ে উপস্থিত গণমাধ্যমকর্মীদের কাছে দুঃখপ্রকাশও করেন আরবাজ। কারণ তার আসতে অনেকখানি বিলম্ব হয়েছিল।
বাংলাদেশে এসে কেমন লাগছে? এমন প্রশ্নের জবাবে আরবাজ খান বলেন, ‘এ দেশে আসার অনুভূতি অসাধারণ। আমি কয়েক বছর আগেও এসেছিলাম কাজের সূত্রে। এখানকার মানুষ খুবই অতিথিপরায়ণ। তাদের অভ্যর্থনা দারুণ। আমার মনেই হচ্ছে না যে আপন মানুষদের থেকে দূরে আছি। আশা করছি পরবর্তীতে এলে আরেকটু বেশি সময় নিয়ে আসব, যাতে এ দেশটা ঘুরে দেখতে পারি।’
সবশেষে তাদের বিয়িং হিউম্যান একটি দাতব্য প্রতিষ্ঠান, বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত পোশাক ব্যবসায়ীদের কোনো সহায়তা করবেন কি না এমন প্রশ্ন করলে আরবাজ জানান, তিনি এ প্রতিষ্ঠানের কেবল প্রতিনিধি হিসেবে এসেছেন। এর মূল দায়িত্বে সালমান খান ও তার বোন অর্পিতা রয়েছেন। বঙ্গবাজারের বিষয়টি তাদের সঙ্গে আলাপ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন আরবাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button