বিনোদন

আফজাল হোসেনের চমক

এক সময়ের তরুনীদের হার্টথ্রব বহুমুখী প্রতিভার অধিকারী নন্দিত অভিনেতা আফজাল হোসেন। তরুণ বয়সে তার অভিনয়, মডেলিং কিংবা উপস্থাপনা নজড় কাড়তো সবার। তাছাড়াও এই শিল্পীর রুচিবোধ, পোশাকের স্টাইল, নিজেকে উপস্থাপনের ভঙ্গি সবই অনুকরণীয় নবীনদের কাছে।
কিন্তু আজও তরুণদের ফ্যাশন আইকন হিসেবে অনুসরণীয় রয়েছেন আফজাল হোসেন। আর তাই  ৬৮ বছর বয়সে আবারো একবার চমক দেখালেন এই তারকা।
সম্প্রতি আফজাল হোসেনের বেশ কিছু ছবি প্রকাশ করেন রায়নো আরিয়ান খান নামের এক ব্যক্তি। মুহূর্তেই সেসব ছবি ভাইরাল হয়ে যায়। ছবিগুলো দেখলে প্রথমে কারো বিশ্বাসই হবে না কিছুদির পরেই ৬৯ বছরে পা রাখবেন আফজাল হোসেন।
ছবিগুলো পোস্ট করে ওই ব্যক্তি লেখেন, আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির মেগাস্টার অফ দ্যা মিলেনিয়াম অমিতাভ বচ্চন স্যার ৭৮ বছর বয়সে, তুখোড় অভিনেতা অনুপম খের স্যার ৬৭ বছর বয়সে, পারেশ রাওয়াল স্যার ৬৭ বছর বয়সে, নানা পাটেকার ৭২ বছর বয়সে, আন্নু কাপুর স্যার ৬৭ বছর বয়সে, বোমান ইরানী স্যার ৬৩ বছর বয়সে, নাসিরউদ্দিন শাহ স্যার ৭২ বছর বয়সে, পিয়ুশ মিশরা ৬৪ বছর বয়সে তাদের চলচিত্রে আজও নায়কের চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছে এবং জাতীয় পুরষ্কারসহ নানা পুরষ্কারে সম্মানিত হচ্ছেন।
তিনি লেখেন, বাংলাদেশে আমরা আমাদের স্বর্নালী যুগের অভিনেতাদের খোঁজ খবর নেওয়া তো দূরের কথা তাদের নামই মনে নেই। একসময় তাদের সৃজনশীল শিল্পকর্ম দ্বারা বাংলাদেশের স্বর্নালী যুগের ইতিহাস লেখা হয়েছিল। চলুন না আরেকবার সবাই মিলে তাদেরকে ফিরিয়ে আনি। দরকার তো শুধু ভালো গল্প, ভালো চরিত্র, ভালো নির্মাণ আর দলবদ্ধ চেষ্টা।
সম্প্রতি তরুণ নির্মাতা কামরুল ইসলাম রিফাতের চলচ্চিত্র ‘ওয়ান ইলেভেন’-এ যুক্ত হয়েছেন আফজাল হোসেন। যেখানে এই বরেণ্য অভিনেতাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। শিগগিরই সিনেমাটির কাজ শুরু হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button