সাহিত্য ও বিনোদন

জয়া আহসান মাদকাসক্ত !

মা হচ্ছেন অভিনেত্রী জয়া আহসান ।  আঠারো বছরের তরুণী কিংবা পঞ্চাশ বছরের বৃদ্ধা। যে কোনো চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারদর্শী এই অভিনেত্রী । সুতরাং তার মা হওয়ার ঘটনায় বিচলিত হওয়া কিছু নেই। কারন তিনি মা হচ্ছেন অভিনয় জগতে। তাও আবার মাদকাসক্ত মা।

অভিনয় দিয়ে দুই বাংলাতেই জনপ্রিয় হয়ে উঠেছেন বাংলাদেশী তারকা জয়া আহসান। সম্প্রতি ওপাড় বাংলার ‘ছেলেধরা’ নামের এক সিনেমায় মাদকাসক্ত মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি।

ব্যাচেলর সিনেমা দিয়ে রুপালী পর্দায় জয়ার পথচলা শুরু হয়েছিল। এরপর আরোও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। গেরিলা ছবিতে  বিলকিস বানু চরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক পুরস্কার জিতে নিয়েছেন।

এরপর বাংলাদেশের পাশাপাশি কলকাতার সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয় কেড়েছেন।  এবার কলকাতার শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘ছেলেধরা’ সিনেমায় একজন মাদকাসক্ত মায়ের চরিত্রে অভিনয় করবেন।

টাইমস অব ইন্ডিয়ার কাছে সিনেমার গল্প সম্পর্কে নির্মাতা শিলাদিত্য মৌলিক জানিয়েছেন, ছবিতে একটি অপহরণের গল্প বলা হবে। একটি অপহরণ মানুষের জীবনকে কীভাবে প্রভাবিত করতে পারে আর তাদের ব্যক্তিগত দুর্বলতা দেখানো হবে। অক্টোবরে শুরু হবে এর শুটিং। এখানে সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button