জেলার খবর

নড়াইল ডিপিএইচ-ই চত্ত্বরে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইল জেলা প্রতিনিধিঃ

শীত মৌসুমের অতি পরিচিত একটি দৃশ্য হচ্ছে বিকালে বা সন্ধ্যারাতে ব্যাডমিন্টন খেলা। দিন শেষে কর্মব্যস্ত মানুষরাও শরীর ঠিক রাখতে নেমে পড়েন ব্যাট হাতে। এ মৌসুম আসলেই গ্রাম-শহরের বিভিন্ন জায়গায় আয়োজন করা হয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার। তেমনি একটি আয়োজন করেছে নড়াইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও ঠিকাদারবৃন্দ।

শুধু শরীর ঠিক রাখতে নয়, নিজেদের মধ্যকার বন্ধন আরও মজবুত করতে  প্রথমবারের মতো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নড়াইল ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতার আয়োজন করেছে । ১লা ফেব্রুয়ারী নির্বাহী প্রকৌশলী কার্যালয় চত্ত্বরে সন্ধার পর এই টুর্নামেন্টের উদ্বোধন হয়।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নড়াইল নির্বাহী প্রকৌশলী এম এম আবু সালেহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামান।

এসময় নির্বাহী প্রকৌশলী এম এম আবু সালেহ বলেন, এই ডিপার্টমেন্টে নড়াইল প্রথম এমন টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। এমন আয়োজনে অফিসের সকলে আনন্দিত। আমি যতদিন নড়াইল থাকবো ততদিন এমন আয়োজন করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উপ-সহকারী প্রকৌশলী জিএম এহসানুল হক, উপ-সহকারী প্রকৌশলী শাহিন আলম, প্রভাষক এম এম মাহবুবুর রশীদ লাবলু, প্রভাষক মোঃ মোয়াজ্জেম হোসেন, বিএমএফ টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি মোঃ নূরুন্নবী সামদানী, অফিসের কর্মকর্তা কর্মচারী ও ঠিকাদারবৃন্দ।

এই আয়োজনে ১০টি দল অংশগ্রহণ করে। এ খেলায় মোঃ নূরুন্নবী সামদানী ও ইমরান হোসেনের দল অপরাজিত চ্যাম্পিয়ন ও জুয়েল ও শাহাবুলের দল রানার্সআপ হয়। বিজয়ীদের মাঝে আগামী ৪তারিখে পুরস্কার তুলে দেয়া হবে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button