বিনোদনসাহিত্য ও বিনোদন

পুরোনো দিনের চার সুপারস্টার এবার এক ছবিতে

এক সময়ের চার দাপুটে হিরো। মিঠুন, সঞ্জয় দত্ত, সানি দেওল ও জ্যাকি শ্রফ। বলা যেতো সে সময় নিয়মিত হিন্দি সিনেমার পর্দা কাঁপিয়েছেন এই চার তারকারা। তাদের ক্রাশ ভক্তরা এখনোও পুরোনো সিনেমার গল্প বলতে তাদেরকেই স্মরণ করেন। সবার জন্য নতুন চমক হচ্ছে,  এবার পুরোনো দিনের এই চার তারকাকে পাওয়া যাবে এক সিনেমায়।
বলিউড ও টলিউড দুই ইন্ডাস্ট্রিতে মিঠুন চক্রবর্তীর সমান দাপট আছে। এক কথায় তিনি হলেন পর্দা কাঁপানো অভিনেতা। অন্যদিকে সঞ্জয় দত্ত, সানি দেওল, জ্যাকি শ্রফ বলিউডের বড় ফ্রেমের তারকা। একসময় নিয়মিত কাঁপিয়েছেন হিন্দি সিনেমার পর্দা।
‘বাপ’ নামের একটি চলচ্চিত্রে এক হয়েছেন মিঠুন, সঞ্জয়, সানি ও জ্যাকি।
বুধবার (৯ নভেম্বর) ছবিটির একটি ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে পাশাপাশি বসে আছেন মিঠুন, সঞ্জয়, সানি ও জ্যাকি। চারজনকে এক ফ্রেমে দেখেই নেট দুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। তাদের অনুরাগীদের আনন্দ যেন আর ধরছে না।
কেউ লিখেছেন, ‘এরকম একটা ছবির অপেক্ষায় ছিলাম।’ কেউ আবার মনে করিয়ে দিয়েছেন, ‘আশির দশকের নস্টালজিয়া ফিরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।’
জ্যাকি শ্রফ ইনস্টাগ্রামে ছবির লুক পোস্ট করে লিখেছেন, ‘শুটিংয়ে ধামাকা, কিন্তু অটুট বন্ধুত্ব।’ সানি দেওলও সমাজমাধ্যমে ছবির লুক শেয়ার করে একই কথা লিখেছেন।
জানা গেছে, অ্যাকশন ঘরানার হবে চলচ্চিত্রটি। এটি পরিচালনা করছেন বিবেক চৌহান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button