রাজনীতি

বিএনপির পদত্যাগে সংসদ অচল হবে না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির পদত্যাগে সংসদ অচল হবে না।

রোববার বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, তাদের পদত্যাগে সংসদ অচল হবে না। সংসদে প্রয়োজন ১৫১ জন আমাদের আছে ৩০১ জন। বাংলাদেশ আওয়ামী লীগের শিকড় মাটির অনেক গভীরে। ধাক্কা দিয়ে ফেলা যাবে না। পল্টনে সমাবেশ করলেন না। ১০ ডিসেম্বর প্রমাণ হয়েছে।

১৯৭১, ১৯৭৫ ও ২০০৪ সালের খুনিরা আবার এক হয়েছে। খুনি জিয়ার দল বিএনপি প্রচার করেছে ১০ তারিখ খালেদা জিয়ার কথায় দেশ চলবে। খুনি জিয়ার ছেলে খুনি তারেক ১১ তারিখ দেশে এসে বঙ্গভবন দখল করবে। সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নির্দেশ দিয়েছেন আবার যদি কেউ আগুন দেয় পেট্রোল বোমা মারে সেই আগুনে তাদের হাত পুড়িয়ে দিতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন। সঞ্চালনে করে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম। সম্মেলনে বর্তমান সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও অ্যাডভোকেট আব্দুস সালামকে পুনরায় সভাপতি এবং সম্পাদক ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button