বিনোদনসাহিত্য ও বিনোদন

নতুন প্রেমিকার সাথে ব্রেকআপ শ্রাবন্তীর !

স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে যাওয়ার পর নতুন প্রেমের গুঞ্জন উঠেছিলো অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বিষয়ে। প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তিনি পশ্চিমবঙ্গের একজন ধনাঢ্য ব্যবসায়ী।

ভারতীয় গণমাধ্যমগুলো থেকে জানা যায়, কিছুদিন আগে কিছু দিন আগে অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন নিজের বাড়িতে পালন করেছিলেন শ্রাবন্তী। সে সময় তাকে একটি হিরার আংটিও উপহার দেন অভিনেত্রী।

তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে গেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও আইনিভাবে এখনো তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়নি। তবে গত বছর থেকে তারা একসঙ্গে থাকছেন না। বরং নতুন প্রেমে মশগুল হয়েছেন শ্রাবন্তী।

প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তিনি পশ্চিমবঙ্গের একজন ধনাঢ্য ব্যবসায়ী। কিছু দিন আগে এই প্রেমিকের জন্মদিন নিজের বাড়িতে পালন করেছিলেন শ্রাবন্তী। তখন তাকে একটি হিরার আংটিও উপহার দেন অভিনেত্রী।

কিছু দিন আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে অভিরূপ ‘ম্যাজিক্যাল’ লিখে তিনটি হার্ট চিহ্ন বা লাভ লিখে মন্তব্য করেন। আর এই ঘটনার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের শুরু হয়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিরূপকে আনফলো করেছেন শ্রাবন্তী। আর এ থেকেই অনেকে ধারণা করছেন, অভিরূপের সঙ্গে শ্রাবন্তির প্রেমের সম্পর্কটা ভেঙে গেছে।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে ভেঙে যায় সেই সংসার। একই বছর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছরের মাথায় সেই সংসারও ভেঙ্গে যায়। পরবর্তীতে বিয়ে করেন রোশান সিংয়কে। গতবছর থেকে আইনিভাবে বিবাহবিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা হয়ে গেছেন টালিউডের এ জনপ্রিয় অভিনেত্রী । যদিও শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চাইছেন রোশান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button