করোনারাজনীতি

করোনার টিকা সংগ্রহে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, করোনার টিকা সংগ্রহে সরকার সর্বাত্মক চেষ্টা চলছে।

আজ সোমবার (২৬ এপ্রিল) কুমিল্লা সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ’র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন কাদের। রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি সভায় যুক্ত হন তিনি।

তিনি বলেন, মনে রাখতে হবে টিকাই একমাত্র সমাধান নয়। মাস্ক না পরলে টিকা নিয়ে কোনো কাজ হবে না।

হেফাজত ইস্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গতকাল হেফাজতে ইসলাম তাদের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করছে, তবে শুধু বিলুপ্ত করলেই হবে না। সাম্প্রদায়িক সহিংসতার রাজনীতিও বিলুপ্ত করতে হবে। পাশাপাশি নতুন কমিটি গঠনের মাধ্যমে রাজনৈতিক সহিংসতার তাণ্ডব কি বন্ধ হবে?

করোনার এই সময়ে রাজনীতি না করে যার যার অবস্থান থেকে সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, জীবিকার আগে জীবন। তাই করোনার এই সময়ে জীবন বাঁচাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে অনবরত মিথ্যাচার করে যাচ্ছে, সে কারণে এসব মিথ্যাচারের জবাব সরকারের পক্ষ থেকে দিতে হয়।

বিএনপির অনেক নেতার ওষুধ কোম্পানি আছে, এ ওষুধ কোম্পানিগুলোর মাধ্যমে চিকিত্সা সেবা দেওয়ার সুযোগ আছে; কিন্তু সেটাও তারা করছে না। আওয়ামী লীগের কর্মীদের মত কৃষকের ধান কেটে দেওয়ার মতো কর্মসূচিও তো বিএনপির নেতারা করতে পারে বলে জানান ওবায়দুল কাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button