গণমাধ্যম

সময় টিভি’র রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের মৃত্যুতে মিঠাপুকুর রিপোর্টার্স ক্লাবের শোক

সময় টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি মমিনুর রহমান রতন (রতন সরকার) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে হৃদরোগে আক্রান্ত হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে মিঠাপুকুর মিঠাপুকুর রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রতন সরকার নীলফামারী পৌর শহরের প্রগতিপাড়ার বীরমুক্তিযোদ্ধা আবু হাসান মোঃ ইলিয়াস এর বড় ছেলে মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ (১৪ জুলাই) শুক্রবার বাদ জুম্মা নীলফামারী শহরের আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফনকাজ সম্পন্ন হবে ইনশাআল্লাহ্। রতন সরকার ছিলেন, সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি একজন অকুতোভয় সাংবাদিক ত্যাগী, জ্ঞানী গুণী এবং সাংবাদিকদের প্রশিক্ষক ছিলেন। অন্যায় অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে অগণিত মামলার যাতা কলে নানা দুশ্চিন্তায় থাকতেন। সমাজের জন্য তার অবদান রংপুরের সাধারণ জনগণ যেভাবে ভুলতে পারবেন না, তেমনি রংপুরের সাংবাদিকরা তার সততাকে উদাহরণ হিসেবে গ্রহণ করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button