খেলা

ক্লাবে ফিরেই মেসির গোল, পিএসজি’র জয়

ঘরের মাঠে অ্যাঙ্গার্সকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি।

বিশ্বকাপ শেষ করে পিএসজি’র জার্সিতে ফিরে, বুধবার অ্যাংগার্সের বিপক্ষে লিগ ম্যাচে মাঠে নামেন মেসি। নেমেই দলের পক্ষে গোল করেছেন। সর্বশেষ লিগ ম্যাচে পরাজিত হওয়া পিএসজি ২-০ গোলের জয় পেয়েছে।

কিলিয়ান এমবাপ্পে ছুটিতে আছেন। পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের তাই পছন্দের ত্রিফলা নিয়ে একাদশ সাজাতে পারেননি। তবে মেসির সঙ্গে ছিলেন তার ব্রাজিলিয়ান বন্ধু নেইমার। তাদের একসঙ্গে মাঠে নামার ম্যাচে আলো কাড়েন ২০ বছর বয়সী তরুণ ফ্রান্স স্ট্রাইকার হুগো একিটিক।

ম্যাচের ৫ মিনিটেই দলকে লিড এনে দেন একিটিক। তাকে দিয়ে গোল করান চলতি মৌসুমে আরবি লাইপজিগ থেকে প্যারিসে আসা ২৫ বছর বয়সী ফ্রান্স ডিফেন্ডার নর্দি মুকেইলে। প্রথমার্ধে আর গোল করতে পারেনি পুরো ম্যাচ নিয়ন্ত্রণ নিয়ে খেলা পিএসজি।

দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে গোল করেন মেসি। ওই গোল নিয়ে সামান্য শঙ্কা তৈরি হয়েছিল। ভিএআর চেক করে মেসির গোল নিশ্চিত করেন রেফারি। এবারও ওই গোলের কারিগর নর্দি।

৮৩তম মিনিটে মেসির দুর্দান্ত কারিকুরির পর বল জালে পাঠান নেইমার। তবে তিনি অফসাইডে থাকায় মেলেনি গোল। ৯০তম মিনিটে তার ফ্রি কিক কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক। ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button