বিনোদনসাহিত্য ও বিনোদন

গোয়েন্দার সন্দেহে নায়িকা পূর্ণিমা

ঢাকাই চলচ্চিত্রের সুদর্শনা এবং সফল চিত্রনায়িকা পূর্ণিমা। সাধারণত বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনেক নায়িকারাই চলচ্চিত্র থেকে ঝড়ে পড়েন। আবার বিয়ের পরও অনেকে টিকিয়ে রাখতে পারেন না চলচ্চিত্রের সুনাম। কিন্তু এসব কিছু টক্কর দিয়ে এখনো নিজেকে ধরে রেখেছেন এই নায়িকা।

 

নেটিজেনরা বলেন , বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পূর্ণিমা আরো বেশি সুন্দরী হয়ে উঠছেন। আর তাইতো গোয়েন্দাদের সন্দেহের তালিকায় ক্রিমিনাল হিসেবে সন্দেহের তালিকায় পড়ে গেছেন পূর্ণিমা।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্ম

তবে বাস্তবে নয়। অমিতাভ রেজা নির্মিত “মুন্সিগিরি” নামক নতুন ওয়েব ফিল্মে দেখা যাবে এই প্রেক্ষাপট। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্ম

সিনেমায় গোয়েন্দা মাসুদ মুন্সির ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর যায় পূর্ণিমার দিকে। সে কারণে চঞ্চলকে উদ্দেশ্য করে নায়িকা বলেন, ‘সন্দেহটা কি আমাকে নিয়ে? দেখতে আমি সুন্দর বলে’।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্ম‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্মটি নির্মিত হয়েছে শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে। ট্রেলার দেখে আঁচ করা যায়, এতে পূর্ণিমার স্বামীকে হত্যা করে কেউ। সেই হত্যাকাণ্ডের তদন্তই করতে আসেন মাসুদ মুন্সি বা চঞ্চল চৌধুরী।

সিনেমাটিতে পূর্ণিমা ও চঞ্চল ছাড়া আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে এটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button