বিনোদনসাহিত্য ও বিনোদন

ফারুকের আসনে আ.লীগের মনোনয়ন ফরম তুললেন সিদ্দিক

বীর মুক্তিযোদ্ধা ও অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ (গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) আসনের উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনলেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

সোমবার (৫ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানান অভিনেতা নিজেই।

সিদ্দিকুর রহমান বলেন, আজই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলাম। আগামীকাল (মঙ্গলবার) ফরম জমা দেয়ার চিন্তাভাবনা আছে। তবে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মনোনয়ন বোর্ড যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন, তাহলে আমি এ আসনে ফারুক ভাইয়ের অসম্পূর্ণ কাজগুলো বাস্তবায়ন করব।

তার দাবি, তিনি গত ২৪ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আওয়ামী লীগপন্থী পরিবারে তার জন্ম। তার বাবা স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ছিলেন ২২ বছর। ১৯৯৪ সাল থেকে ছাত্রলীগ করেন তিনি। বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন তিনি।

এর আগে ২০১৮ সালে টাঙ্গাইল-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন তিনি। মনোনয়ন পত্রও কিনেছিলেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

প্রসঙ্গত, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চলতি বছরে (১৫ মে) মারা যান চিত্রনায়ক ফারুক। পরে তার আসন শূন্য ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ শূন্য আসনে ভোট হবে আগামী ১৭ জুলাই। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button