খেলা

অবশেষে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডের মাটিতে পা রেখেছেন সাকিব আল হাসান।

৬ অক্টোবর নিউজিল্যান্ড সময় সন্ধ্যায় দলের সঙ্গে যোগ দিয়েছেন, বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক। সব ঠিক থাকলে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে টস করতে দেখা যাবে সাকিবকে।

বৃহস্পতিবার বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিওতে মিরাজ জানালেন, অধিনায়ক সাকিব ফেরায় টিম এখন পরিপূর্ণ।

মিরাজ বললেন, ‘সাকিব ভাই আজকে আমাদের সঙ্গে জয়েন করেছেন। এটা আমাদের টিমের জন্য অনেক বড় সুসংবাদ, বাড়তি পাওনা। সবশেষ সিরিজ আমরা খেলেছি কিন্তু সাকিব ভাই ছিলেন না, এখন আমাদের পরিপূর্ণ টিম হয়েছে। আমরা সবাই একসঙ্গে প্র্যাকটিস করে মাঠে নামতে পারব।’ মিরাজ আরো বলেন, এখানে ভালো করলে আমরা ওয়ার্ল্ড কাপে গিয়ে অনেক বেশি ভালো ক্রিকেট খেলতে পারব আশা করি।’

এর আগে, ভিসা জটিলতায় নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে ব্যাপক ঝামেলায় পড়তে হয় বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ককে। সদ্য শেষ হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ করেই নিউজিল্যান্ডে উড়াল দিতে চেয়েছেন সাকিব।

তবে টিকিট ম্যানেজ করতে না পারায়, তখন উড়াল দিতে পারেননি। পরবর্তীতে সাকিব ২ অক্টোবরের একটি টিকিট পেয়েছিলেন, যা ক্রাইস্টচার্চে পৌঁছানোর কথা ছিল ৪ অক্টোবর।

তবে পথিমধ্যে ট্রানজিট গণ্ডগোল আটকে দেয় সাকিবকে। ক্রাইস্টচার্চে আসার জন্য তাহিতি হয়ে আসতে হতো এই ক্রিকেটারকে। ৪ অক্টোবর পৌঁছানোর কথা থাকা ওই ফ্লাইটে এসে দেখা যায় তাহিতি পর্যন্ত আসতে পারলেও সেখানকার ভিসা জটিলতা রয়েছে সাকিবের। যার ফলে লস এঞ্জেলেস এয়ারপোর্ট থেকে বোর্ডিং না করিয়ে আবার ফেরত পাঠানো হয় সাকিবকে।

পরবর্তীতে এয়ারলাইনস থেকেই ভিসা সমস্যার সমাধান করা হয়। অবশেষে ত্রিদেশীয় সিরিজ খেলতে দলের সঙ্গে যোগ দিলেন এই ক্রিকেটার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button