বিনোদনসাহিত্য ও বিনোদন

নায়িকাকে রাস্তায় ফেলে পেটালেন নায়কের স্ত্রী, ভিডিও ভাইরাল

নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন, তাই সেই নায়িকাকে রাস্তায় পেটালেন নায়কের স্ত্রী। খবর: আনন্দবাজার পত্রিকা।

ভারতের ওড়িশার অভিনেত্রী প্রাক্রুতি মিশ্র প্রেম করছেন অভিনেতা বাবুশান মোহান্তির সঙ্গে। এমন খবর শোনা যাচ্ছিল। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, বাবুশান স্ত্রীর কাছে প্রেমিকাসহ ধরে পড়েন। এরপর স্ত্রী প্রকাশ্যে রাস্তায়ই প্রেমিকাকে মারধর করেন।

সম্প্রতি সেই ঘটনার ভিডিও ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, বাবুশানপত্নী তৃপ্তি রাস্তায় অভিনেত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। অভিনেত্রীর চুলের মুঠি টেনে রাস্তার ফেলে মারধর করেছিলেন তৃপ্তি। কোনোরকমে গাড়ি থেকে নেমে একটি অটোরিকশার দিকে ছুটে যান প্রকৃতি, সেইসময়ও তৃপ্তি তাকে ধাওয়া করেন। আর গোটা ঘটনাই মোবাইল ক্যামেরায় ধারণ করে পথচারীরা।

এদিকে স্ত্রীর এমন কাণ্ডে মর্মাহত অভিনেতা বাবুশানে। মানসিকভাবে ভেঙে পড়ে রীতিমতো হাসপাতালে ভর্তি তিনি।

বাবুশানের দাবি, তার সঙ্গে অভিনেত্রী প্রকৃতির কোনো প্রেমের সম্পর্ক নেই। শুধুই ভালো বন্ধু তারা।

বাবুশান বলেছেন, ‘প্রকৃতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এ ঘটনার পর আমি কোনো অভিনেত্রীর সঙ্গেই কাজ করব আমার স্ত্রী যে এমন আচরণ করবেন, তা ভাবতেও পারিনি।’

বাবুশানের স্ত্রী তৃপ্তির অভিযোগ, প্রকৃতির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বাবুশান।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি জানান, সেদিন দুজনকে হাতেনাতে ধরতে তাদের পিছু নেন তিনি। তারা যখন একসঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সেই মুহূর্তেই রাস্তায় তাদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে নামিয়ে আনেন তিনি। তারপর মারধর শুরু করেন অভিনেত্রীকে।

এদিকে, মেয়েকে প্রকাশ্যে মারধরের ঘটনায় বাবুশানের স্ত্রীর বিরুদ্ধে খারাভেলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকৃতির মা কৃষ্ণাপ্রিয়া মিশ্রা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button