বিনোদনসাহিত্য ও বিনোদন

হাফেজ তাকরিমের প্রশংসায় আসিফ

আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করা হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে অভিনন্দন জানিয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে আসিফ লিখেছেন, আবারও স্বীয় প্রতিভার ঝলক দেখালেন টাঙ্গাইল নাগরপুর ভাদ্রার কৃতি সন্তান হাফেজ সালেহ আহমেদ তাকরিম।

তিনি লিখেছেন, সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে শারীরিক অসুস্থতা সত্ত্বেও তৃতীয় স্থান অর্জন করেছেন হাফেজ তাকরিম। এর আগে ইরানের তেহরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার ৩৮তম আসরে সারাবিশ্বে প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরিম।

তার সফলতা কামনা করে আফিস লিখেছেন, সাইফুর সাগরের ফেস দ্যা পিপল এর এক আলোচনায় হাফেজ তাকরিমের সাথে কথা বলার সৌভাগ্য হয়েছিল। তাঁকে আমার অসম্ভব চৌকস বুদ্ধিদীপ্ত মেধাবী মনে হয়েছে। বহির্বিশ্ব থেকে দেশের জন্য বয়ে নিয়ে আনা প্রতিটি সম্মানই আমাদের গর্বের বিষয়। হাফেজ তাকরিম এবং তার সম্মানিত শিক্ষকদের জন্য অনেক ভালবাসা শুভেচ্ছা অভিনন্দন রইলো। তার উত্তরোত্তর সফলতা কামনা করি।

হাফেজ তাকরিম রাজধানীর মিরপুরের মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী, ঢাকা’র শিক্ষার্থী। হাফেজ তাকরিমের পিতা হাফেজ আব্দুর রহমান একজন মাদরাসা শিক্ষক ও মা গৃহিণী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button