খেলা

টস হেরে ব্যাটিংয়ে ভারত

এশিয়া কাপে আজ ভারতের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে হংকং।

দুবাই স্টেডিয়ামে টস জিতে নিজাকাত বলেছেন, ‘আমরা প্রথমে বোলিং করতে যাচ্ছি। ওমানে আমরা ভালভাবে রান তাড়া করেছি এবং আমরা সেটাই করতে চাচ্ছি। শেষবার আমরা ভারতের বিপক্ষে তাদের মাটিতে খেলেছিলাম। দারুণ একটা ম্যাচ ছিল তবে আমরা জানি আমরা কিছু ভুল ছিল এবং সেসব ভুল আর করতে চাই না। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আমরা যে দল খেলেছি ভারতের বিপক্ষেও একই দল আছে।’

টসে হেরে রোহিত শর্মা বলেন, ‘ আমরাও আগে বোলিং করতে চেয়েছি। উইকেটে ঘাস আছে কিছু। বড় স্কোরের জন্য খেলব। আমাদের বিবেচনায় থাকবে না প্রতিপক্ষ কারা।’

এদিকে, প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়ে সুপার ফোরের দৌড়ে এগিয়ে ভারত। এই ম্যাচে ভারতের একাদশে আছে এক পরিবর্তন। হার্দিক পান্ডিয়াকে বিশ্রামে রেখে দলে নেওয়া হয়েছে উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্তকে।

হংকং: নিজাকত খান (অধিনায়ক), ইয়াসিম মুর্তজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, স্কট ম্যাককেনি (উইকেট রক্ষক), জিশান আলী, হারুন আরশাদ, এহসান খান, আয়ুশ শুক্লা, মোহাম্মদ গজানফার।

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button