খেলা

বাংলাদেশের বিপক্ষে নামার আগে যা বললেন রশিদ খান

এবারের এশিয়া কাপের নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ। আগামীকাল মঙ্গলবার (৩০ আগস্ট) দুবাইতে তাদের বিপক্ষে সাকিবের নেতৃত্বে খেলতে নামবে বাংলাদেশ।
ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রশিদ বাংলাদেশ সম্পর্কে বলেন, ‘দেখুন, আগামীকালকের কন্ডিশনটা ভিন্ন হবে। শারজাহর কন্ডিশনটা একটু ভিন্ন। সাকিব এখন দলকে নেতৃত্ব দিচ্ছে। সে দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার। এটা অবশ্যই তাদের সহায়তা করবে। তার মতো একজন অভিজ্ঞ কেউ দলকে নেতৃত্ব দেয়া মানে অনেকটা পার্থক্য গড়ে দেবে।
রশিদ বলেন, “আমি মনে করি, সবাই ভালোভাবে প্রস্তুতি নিয়েছে। শ্রীলঙ্কার সাথে আমরা ভালো ক্রিকেট খেলেছি। সেটা গত পরশু ছিল, আগামীকাল নতুন খেলা। আপনারা জানেন, প্রত্যেক খেলার জন্য আমরা আলাদাভাবে প্রস্তুত হই। আমরা অতীত বা ভবিষ্যত নিয়ে ভাবছি না। আমরা একসাথে কেবল একটি ম্যাচ নিয়েই চিন্তা করি।
রশিদ আরও বলেন, ‘আমার মনে হয় আমরা এমনটা কখনও ভাবি না যে প্রতিপক্ষ দূর্বল বা শক্তিশালী। ক্রিকেটে আপনি এটা বলতে পারবেন না। এটা এমন একটা জিনিস যেটা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না। এমনকি খেলার ফলাফলও না। আমাদের জন্য সবাই কঠিন প্রতিপক্ষ। আমরা তাদেরকে সিরিয়াসলি নিই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button