আদালতবিনোদনসাহিত্য ও বিনোদন

অভিনেত্রী শাওনকে প্রতারণার ফাঁদে ফেলা সেই রবিউল ১ দিনের রিমান্ডে

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। শুক্রবার (২৬ আগস্ট) সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক শরিফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, সে অভিযুক্তের নাম, রবিউল ইসলাম। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, বাণিজ্যমন্ত্রী ও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব পরিচয়ে প্রতারণা করত মো. রবিউল ইসলাম। এক্ষেত্রে তার লক্ষ্যই থাকতো সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা।
নিউজ নাউ বাংলাকে মেহের আফরোজ শাওন বলেন, গত এপ্রিল মাসে নুহাশপল্লীর উন্নয়নের নামে তার কাছ থেকে ৩১ হাজার ৮৫০ টাকা হাতিয়ে নেয় প্রতারক। বলেন, রবিউল নিজেকে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার পরিচয় দিয়ে জানান, নুহাশপল্লীর উন্নয়ন ও হুমায়ূন আহমেদের নামে মিউজিয়াম নির্মাণ বাবদ অস্ট্রেলিয়ার একটি এনজিও থেকে বড় অংকের ফান্ড এসেছে, যা বর্তমানে অর্থ মন্ত্রণালয়ে জমা আছে।
টাকাটা কীভাবে পাওয়া যাবে, এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের একজন উপ-সচিব তার সঙ্গে যোগাযোগ করবেন।
পরবর্তীতে নিজেকে উপ-সচিব পরিচয় দিয়ে শাওনকে ফোন করে ফান্ড ট্রান্সফারের জন্য সরকারি ফি বাবদ ৩১ হাজার ৮৫০ টাকা বিকাশে দিতে বলেন। শাওন তাকে বিশ্বাস করে সেই টাকা পাঠান। পরদিনই এই অভিনেত্রী বুঝতে পারেন, তিনি প্রতারকের খপ্পরে পড়েছেন।
মেহের আফরোজ শাওন আরো বলেন,  প্রতারক রবিউল ফোন করে এমনভাবে কৌশলে কথা বলেছে যে আমি তার প্রতারণা ধরতে পারিনি। এভাবে যাচাই না করে টাকা পাঠানো আমার ভুল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button