বিনোদনসাহিত্য ও বিনোদন

বাজেয়াপ্ত সম্পত্তি আমার বৈধ আয়ের: জ্যাকুলিন

২১৫ কোটি টাকা তোলাবাজির মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোয় জ্যাকুলিন ফার্নান্ডেজকে তলব করেছে ইডি। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর ফিক্সড ডিপোজিট-সহ সমস্ত সম্পত্তি । কেড়ে নেওয়া হয়েছে বিদেশযাত্রার অধিকার।
জ্যাকুলিনের আইনজীবী প্রশান্ত পাতিল ইতিমধ্যেই দাবি করেছেন, জ্যাকুলিন ষড়যন্ত্রের শিকার, তাঁকে ফাঁসানো হয়েছে।
এবার জ্যাকুলিনও জানালেন, সুকেশের সংস্পর্শে আসার আগেই নিজের আয় থেকে বিনিয়োগ করেছিলেন। ফিক্সড ডিপোজিটে থাকা ৭.২ কোটি টাকার সবটাই তাঁর নিজস্ব সম্পত্তি। ’
জ্যাকুলিন আরও জানান, তাঁর ক্ষেত্রে সবচেয়ে বড় অভিযোগ, তিনি সুকেশের কাছ থেকে বহুমূল্যের উপহার পেয়েছেন। গত বছর দাখিল করা ইডির চার্জশিট অনুযায়ী, জ্যাকুলিন নিশ্চিত করেছেন যে, সুকেশ তাঁকে ‘গুচ্চি’, ‘শ্যানেল’-এর মতো বিলাসবহুল ব্র্যান্ডের তিনটি ডিজাইনার ব্যাগ উপহার দিয়েছেন। এ ছাড়াও জিমে পরার জন্য দুটি ‘গুচ্চি’র পোশাক, একজোড়া ‘লুই ভিতোঁ’র জুতো, দু’জোড়া হিরের কানের দুল, রঙিন পাথরের ব্রেসলেট এবং দুটি ‘হার্মিস’ ব্রেসলেট জ্যাকুলিনকে দিয়েছিলেন সুকেশ, যা তোলাবাজির টাকায় কেনা বলে অভিযোগ। এ ছাড়াও একটি মিনি কুপার গাড়িও পেয়েছিলেন জ্যাকুলিন, যা তিনি ফেরতও দিয়ে দিয়েছিলেন।
এক বিবৃতিতে জ্যাকুলিনের আইনজীবী বলেছেন,‘তদন্তকারী সংস্থাগুলিকে সব রকম সহযোগিতা করেছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত সব সমনেই তিনি হাজিরা দিয়েছেন। সামর্থ্য অনুযায়ী সব তথ্য ইডিকে দিয়েছেন।’ আইনজীবীর প্রশ্ন, তার পরও কেন হেনস্থা করা হচ্ছে তাঁকে? প্রশান্তের মতে, জ্যাকুলিনের সঙ্গে প্রতারণা করা হয়েছে। বলেন,‘তদন্তকারী দলগুলো বুঝতে পারছে না, জ্যাকুলিন একটি বড়সড় ষড়যন্ত্রের শিকার।’
এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে একই মামলায় নাম জড়িয়ে এখন কাঠগড়ায় বলিউড অভিনেত্রী জ্যাকুলিন।

Related Articles

Leave a Reply

Back to top button