রাজনীতি

লক্ষ্মীপুরে এ্যানির বাড়িতে হামলার ঘটনায় ফখরুলের নিন্দা

বিএনপির প্রচার সম্পাদক, লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাড়িতে সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা ৪০টি মোটরসাইকেলযোগে এসে দুর্ধর্ষ ডাকাতির কায়দায় বেপরোয়া-বর্বরোচিত হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, হামলার সময় এ্যানিকে বাসায় না পেয়ে তার ভাই ও ছেলেসহ চারজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

সন্ত্রাসীরা বাসার এসিসহ মূল্যবান আসবাবপত্রও ভাঙচুর করেছে।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ ও সন্ত্রাস অবিভাজ্য সত্তা। খুনোখুনি ও হানাহানিই হচ্ছে তাদের রাজনৈতিক ইশতেহার। এ কারণে বিরোধী শক্তিকে নির্মূল করার জন্য রাষ্ট্রযন্ত্রকে নির্মমভাবে ব্যবহার করে। বিএনপির সিনিয়র নেতা থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা এখন বর্তমান শাসকগোষ্ঠীর তীব্র রোষানলে পড়ে তাদের জানমাল, সহায়-সম্পদ এখন হুমকির মুখে। খোয়াচ্ছে। মূলত শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে হত্যার উদ্দেশেই আওয়ামী সন্ত্রাসীরা এ নারকীয় হামলা সংঘটিত করেছে।

তিনি বলেন, ক্ষমতা হারানো টের পেয়ে জনরোষের ভয়ে বর্তমান শাসকগোষ্ঠী এখন হিতাহিত জ্ঞানশূন্য। সরকারের মন্ত্রীদের বক্তব্য প্রমাণ করে এরা জনগণের, গণতন্ত্রের, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের শত্রু। সিংহাসনচ্যুত হওয়ার ভয়ে তারা এখন দলীয় অঙ্গ সংগঠনগুলোকে অবৈধ অস্ত্র দিয়ে গণতন্ত্রে বিশ্বাসী বিএনপিসহ বিরোধী শক্তির ওপর হামলা করাচ্ছে।

তবে দমন-পীড়ন চালিয়ে জনগণকে বন্দি করে দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, নেতাকর্মীদের আন্দোলন-সংগ্রাম থেকে দূরে সরানো যাবে না। জনগণ স্বৈরাচারের শৃঙ্খল ভেঙে পথ-ঘাট, সড়ক-মহাসড়কে প্রবল প্রতিরোধ গড়ে তুলবে। বিএনপি জনগণের সঙ্গে আছে, জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে জুলুমবাজ সরকারের পতন ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ।

তিনি অবিলম্বে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলাকারী আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button