জাতীয়

গার্ডার পরে নিহতরা, বৌভাত শেষে নবদম্পতিকে নিয়ে বাড়ি ফিরছিলেন

উত্তরার দুর্ঘটনায় কবলিত গাড়িতে নিহতরা, নবদম্পতি হৃদয়ের ও রিয়া মনির বৌভাতের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন তাদের পরিবারের সদস্যরা।

গাড়ি রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকায় আড়ং শো-রুমের সামনে পৌঁছালে বিআরটি প্রকল্পের একটি ক্রেন থেকে গার্ডার তাদের প্রাইভেট কারের ওপর পড়ে। এতে নবদম্পতিসহ পাঁচ জন নিহত ও দুই জন আহত হন।

পরিবারের সদস্যরা বলেন, বৌভাত শেষে দক্ষিণ খান থেকে আশুলিয়ায় যাচ্ছিল গাড়িটি। মেয়ের শ্বশুর বাড়িতে যাচ্ছিলো তারা। এ সময় গাড়িতে ছিলো নবদম্পতি হৃদয় (২৮) ও রিয়া মনি (২১)। গাড়ি চালাচ্ছিলেন ছেলের বাবা রুবেল। ছেলের বোন ঝরনা বেগম (২৮) এবং তার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (৩)।

আহত দুজন হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। এ দুজন নবদম্পতি। বউ-ভাতের অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ফিরছিলেন তারা। প্রাইভেটকারের পেছনের সিটে বসেছিলেন তারা। নিহতরা সবাই পরস্পর নিকটাত্মীয়।

জানা গেছে, শরিয়তপুর সদরের ঢালী বাজার এলাকার বাসিন্দা ও আহত হৃদয়ের বাবা মো. রুবেল (বর্তমান ঠিকানা- কাওলা) গাড়িটি চালাচ্ছিলেন। গত শনিবার হৃদয়-রিয়ামনির বিয়ে হয়েছে। আজ কাওলায় হৃদয়দের বাড়িতে ছিল বউভাতের অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে নিজেই গাড়ি চালিয়ে তাদের আশুলিয়ার খেজুরবাগানে রিয়াদের বাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ সময় দুর্ঘটনা ঘটে। আহত হৃদয় ও রিয়ামনি এখন ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এদিকে, ফায়ার সার্ভসের ঢাকা জোন-৩ উপসহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন, ১৫০ টন ওজনের গার্ডার হওয়ায় প্রথমে উদ্ধার কাজ শুরু করা যায়নি। পরে এস্কেভেটর আনা হয়। এস্কেভেটর আনতে দেরি হওয়ায় উদ্ধার কাজ বিলম্ব হয়। এস্কেভেটর দিয়ে গার্ডার একটু উঁচু করে প্রাইভেকারের ভেতর থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button