জাতীয়

সড়ক দুর্ঘটনায় পরিবারের ৩ জন মারা গেলেও বেঁচে আছে রাস্তায় জন্ম নেওয়া শিশু

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ট্রাকচাপায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিনজন নিহত হয়েছে। তবে বেঁচে আছে দুর্ঘটনার সময় জন্ম নেওয়া শিশু।

শনিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার কোর্ট ভবনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জাহাঙ্গীর আলম (৪০), জাহাঙ্গীর আলমের স্ত্রী রত্না বেগম (৩০) ও আড়াই বছরের কন্যা সানজিদা। তাদের বাড়ি ত্রিশালের রায়মনি এলাকায়।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক বলেন, জাহাঙ্গীর আলম অন্তঃসত্ত্বা স্ত্রী ও তার মেয়ে সানজিদাকে নিয়ে আল্টাসনোগ্রাফি করাতে ত্রিশালে আসেন। পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, স্ত্রী রত্না বেগম মারা যান। এ সময় তাদের মেয়ে সানজিদা আক্তার গুরুতর আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে সানজিদা মারা যায়।

এদিকে, অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু ট্রাকচাপা খেয়ে রাস্তায় প্রসব হয়। এ সময় নবজাতক কন্যা শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক নবজাতক বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করে। নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক আরও বলেন, ঘাতক ঢাকা মেট্রো-ট-২০-৩৫৮০ ট্রাকটি জব্দ করা সম্ভব হলেও চালক পলাতক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button