বিনোদন

মর্গে সাদি মহম্মদের মরদেহ, হবে ময়নাতদন্ত

রাজধানীর মোহাম্মদপুর এলাকার নূরজাহান রোডের বাসার তৃতীয় তলায় দরজা ভেঙে বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী সাদি মহম্মদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) সন্ধ্যার পর রুমের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রতিদিনের মতো আজও তার বড় ভাই সংগীতচর্চা করতে বসেন। সন্ধ্যার পর হঠাৎ দেখেন তার ঘরের দরজা বন্ধ। এরপর ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, শিল্পী সাদি মহম্মদের মৃত্যু আত্মহত্যাজনিত। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক ভূঁইয়া জানান, শিল্পী সাদি মহম্মদের মৃত্যুর প্রকৃত কারণ ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে।

সাদি মহম্মদের জন্ম ১৯৫৭ সালের ৪ অক্টোবর। বাবা সলিমউল্লাহ মুক্তিযুদ্ধে শহীদ হন। তার বাবার নামে ঢাকার মোহাম্মদপুরের সলিমউল্লাহ রোডের নামকরণ করা হয়েছে।

সাদি মহম্মদের মা জেবুন্নেসা ২০২৩ সালের ৮ জুলাই মারা যান। মায়ের মৃত্যুর পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এ কারণে তিনি এমনটা করতে পারেন বলে সাদি মহম্মদের নিকটজনেরা মনে করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button